১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

স্টারকিড হয়েও মানসিক সমস্যায় ভুগছেন! নেটদুনিয়ায় অকপট স্বীকারোক্তি অমিতাভের নাতনির

Published by: Suparna Majumder |    Posted: September 2, 2020 6:21 pm|    Updated: September 2, 2020 6:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নানা মাধ্যমে মানসিক সমস্যার সচেতনতা বিষয়ে আরও বেশি করে কথা হচ্ছে। দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মতো তারকারাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন করে মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বাড়ানোর কথা বলেছেন। এবার নিজের মানসিক সমস্যা নিয়ে প্রকাশ্যে আলোচনা করলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। অ্যাংসাইটি (Anxiety) অর্থাৎ দুশ্চিন্তার সমস্যায় ভুগছেন নভ্যা। নিজেই জানালেন এক ইনস্টাগ্রাম ভিডিওয়।

স্নাতক হওয়ার পরই চার বন্ধুকে নিয়ে ‘আরা হেলথ’(Aara Health) নামের এক সংগঠন প্রতিষ্ঠা করেন। তারই ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে ভিডিও আপলোড করে নিজের মানসিক সমস্যার কথা জানান নভ্যা।

 

[আরও পড়ুন: সুশান্ত মামলায় গ্রেপ্তারির পালা শুরু, রিয়ার ভাইকে মাদক সরবরাহের অভিযোগে ধৃত ২]

নিজের ভিডিওয় নভ্যা জানান, তাঁর কাছেও প্রথমে বিষয়টি নতুন ছিল। আগে নিজে বুঝতে চাইছিলেন যে, তাঁর সঙ্গে কী হচ্ছে? তারপরই অন্য কাউকে বলতে চাইছিলেন। নিজের পরিবারকে নিজের মানসিক সমস্যার কথা বলেছিলেন নভ্যা। তবে বন্ধুদের বলতে পারেননি। নভ্যা বলেন, “আপাতত আমি ভাল আছি। পরিস্থিতি যখন খুব খারাপ হয়ে যায়, তখন কেউ বিষয়টি অনুভব করতে পারে। আমারও একাধিকবার মনে হয়েছিল যে একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। কিন্তু কেন এমনটা হচ্ছিল বুঝে উঠতে পারছিলাম না। মনে হয়েছিল কিছু একটা পালটাতে হবে। এই ভাবনা থেকেই পরিবর্তনের শুরু। এখনও লড়াই চলছে। প্রতি সপ্তাহে আমি এই রুটিন মেনে চলি।” মেয়ের এই স্বীকারোক্তিতে গর্বিত শ্বেতা নন্দা বচ্চন। কমেন্টে লিখেছেন ‘ব্রাভো’।

[আরও পড়ুন: বারাণসীর ৩৫০টি মাঝি পরিবারের দায়িত্ব নিলেন সোনু, মিলল রাজনীতিতে যোগের ইঙ্গিত!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement