BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অমিতাভ বচ্চনের সাধের বাড়ির একাংশ ভাঙার নির্দেশ! BMC’র নোটিসে বিপাকে বিগ বি

Published by: Suparna Majumder |    Posted: July 4, 2021 5:23 pm|    Updated: July 4, 2021 5:23 pm

Amitabh Bachchan’s home Prateeksha to be partly demolished by BMC! but why? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাঙা হতে পারে অমিতাভ বচ্চনের সাধের বাড়ি ‘প্রতীক্ষা’র একাংশ। এমনই সম্ভাবনা তৈরি হয়েছে। ২০১৭ সালের পুরনো একটি নোটিসকে কেন্দ্র করে নতুন করে সক্রিয় হয়েছে বৃহণ্মুম্বই পুরনিগম (BMC)। যার জেরে, সন্ত ধ্যানেশ্বর মার্গ বাড়ানোর জন্য প্রতীক্ষার কিছু অংশ ভাঙা হতে পারে বলেই শোনা যাচ্ছে।

এ বিষয়ে কথা বলতে গিয়ে সংবাদ সংস্থা এএনআইকে ৯০ নম্বর ওয়ার্ডের মিউনিসিপ্যাল কাউন্সিলর টিউলিপ মিরান্ডা (Tulip Miranda) বলেন, “রাস্তা চওড়া করার নিয়ম অনুযায়ী ২০১৭ সালেই অমিতাভ বচ্চনকে নোটিস দিয়েছিল BMC। সেই সময়ই কেন যে বৃহণ্মুম্বই পুরনিগম কোনও ব্যবস্থা নেয়নি! নোটিস সার্ভ করার পর তো আর কোনও অনুনয়-বিনয়ের প্রয়োজন হয় না।”

Amitabh Bachchan’s home Prateeksha to be partly demolished by BMC!

[আরও পড়ুন: ‘আমরা বেশ খুশি’, বিচ্ছেদ ঘোষণার পরদিনই কিরণের হাত ধরে ভিডিও বার্তা আমিরের]

গত বছর যখন ‘প্রতীক্ষা’র (Prateeksha) একটি ৪৩ বছরের পুরনো গুলমোহর গাছ ভেঙে পড়েছিল, তখন প্রতীক্ষা সম্পর্কে নিজের ব্লগে নানা কথা লিখেছিলেন বিগ বি। সেখানেই জানিয়েছিলেন, ১৯৭৬ সাল থেকে ‘প্রতীক্ষা’য় থাকতে শুরু করেছিলেন তিনি ও তাঁর পরিবারের। বাড়ির নাম রেখেছিলেন অমিতাভ বচ্চনের মা। এই বাড়ি থেকেই ঘোড়ায় চড়ে ঐশ্বর্য রাইকে বিয়ে করতে গিয়েছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। এখনও অভিষেক, ঐশ্বর্যা ও নাতনি আরাধ্যার সঙ্গে ‘প্রতীক্ষা’য় থাকেন বলিউডের শাহেনশা।
শোনা গিয়েছে, শুধু অমিতাভ বচ্চন নয়, সন্ত ধ্যানেশ্বর মার্গ বাড়ানোর তাগিদে সেই এলাকার অনেক বাড়ির মালিককেই এই একই নোটিস পাঠানো হয়েছিল। এর মধ্যে পরিচালক রাজকুমার হিরানির বাড়িও আছে। যদি BMC সিদ্ধান্তে অনড় থাকে, তাহলে প্রিয় বাড়ি নিয়ে বিপাকে পড়তে পারেন বলিউডের শাহনেশা। এমনিতে অমিতাভ সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। কিন্তু এ বিষয়ে এখনও পর্যন্ত ৭৮ বছরের অভিনেতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

[আরও পড়ুন: নুসরত পর্ব ভুলে ‘লুঙ্গি ডান্সে’ মজলেন নিখিল, উসকে দিলেন নতুন প্রেমের জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement