BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন’, ট্রোলের মোক্ষম জবাব দিলেন অনিল কাপুর

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2021 8:44 pm|    Updated: September 16, 2021 8:44 pm

Anil Kapoor gave befitting reply to trolls | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ‘ওয়ান টু কা ফোর’ আর ‘ফোর টু কা ওয়ান’ করে কীভাবে টিকে থাকতে হয়, তা ভালভাবেই জানেন অনিল কাপুর (Anil Kapoor)। আবার ট্রোলের জবাব দিতেও তিনি সিদ্ধহস্ত। সেই নমুনা সম্প্রতি আরবাজ খানের চ্যাট শোয়ে দেখা গেল।

Anil Kapoor

‘পিঞ্চ সেশন’ নামের একটি চ্যাট শোয়ের সঞ্চালনা করেন আরবাজ। নিজের তারকা বন্ধুদের সেখানে ডেকে পাঠান। সোশ্যাল মিডিয়া ও তার ট্রোল সংস্কৃতি নিয়ে এই শোয়ের আলোচনা-পর্যালোচনা হয়। তারকারা কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপের জবাব দেন। শোয়ের দ্বিতীয় মরশুমের অতিথি হিসেবে আসেন অনিল কাপুর। সেখানেই তাঁকে নেট নাগরিকদের করা কিছু বিতর্কিত মন্তব্যের ভিডিও দেখানো হয়।

Anil Kapoor and family

 

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘নুসরত-যশ গোপনে বিয়ে করে ফেলেছে জানলেও অবাক হব না’, কটাক্ষ তসলিমা নাসরিনের]

অনিল কাপুরের যৌবনের রহস্য কী? এই প্রশ্ন করা হয়েছিল কয়েকজনকে। যার অদ্ভুত উত্তর দেন। কেউ জানান, সঙ্গে প্লাস্টিক সার্জারির চিকিৎসককে নিয়ে ঘোরেন অনিল কাপুর। আরেকজন বলে ওঠেন, “যৌবন ধরে রাখতে নির্ঘাত সাপের রক্ত পান করেন তারকা।” এই কথা শুনেই হেসে ওঠেন অনিল কাপুর। পালটা ব্যঙ্গ করে আরবাজ খানের কাছে জানতে চান, ভিডিওটি সাজানো কিনা।

Anil Kapoor

অভিনেতা জানান, ঈশ্বরের আশীর্বাদে ভাল জীবন পেয়েছেন। এমন পরিবার পেয়েছেন, যার প্রত্যেকটি মানুষ তাঁকে ভালবাসেন। জীবনের প্রতিটা মুহূর্ত এভাবেই বাঁচতে চান বলে জানান অনিল কাপুর। কিছুদিন আগেই বলিউড তারকার মেয়ে রিয়ার বিয়ে হয়েছে। করোনা (Coronavirus) পরিস্থিতিতে তেমন বড় অনুষ্ঠান হয়নি। তবে মেয়ের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন ৬৪ বছরের তারকা। ২০২১ সালে ‘জুগ জুগ জিও’ ছবিতে নীতু কাপুরের সঙ্গে অভিনয় করেছেন অনিল কাপুর। ছবিতে রয়েছেন বরুণ ধবন ও কিয়ারা আডবানী। রাজ মেহতা পরিচালিত ছবিটির মুক্তির দিন এখনও জানানো হয়নি। 

Anil Kapoor and Rhea Kapoor

[আরও পড়ুন: Sonu Sood: অফিসের পর এবার সোনু সুদের বাড়িতেও আয়কর হানা! ২০ ঘণ্টা ধরে চলল তল্লাশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement