BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan: ‘নুসরত-যশ গোপনে বিয়ে করে ফেলেছে জানলেও অবাক হব না’, কটাক্ষ তসলিমা নাসরিনের

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2021 2:05 pm|    Updated: September 16, 2021 2:47 pm

Taslima Nasrin slams Nusrat Jahan after father name of her baby revealed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজের তোয়াক্কা না করে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাতে বেশ খুশি হয়েছিলেন তসলিমা নাসরিন (Taslima Nasrin)। অভিনেত্রী-সাংসদকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। তবে বুধবার যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে ছেলের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম নথিভূক্ত করান নুসরত। আর তাতে বেশ ক্ষুব্ধ তসলিমা। ফেসবুকে নিজের যাবতীয় ক্ষোভ উগরে দেন তিনি।

বৃহস্পতিবারের এই পোস্টে তসলিমা লেখেন, “কলকাতার অভিনেত্রী নুসরত যতটা না বিল্পবী তার চেয়ে বেশি ভেবে নিয়েছিলাম। ভেবেছিলাম নুসরত তার সন্তানকে শুধু নিজের সন্তান হিসেবে পরিচয় দেবে। কার স্পার্ম সে নিয়েছে গর্ভবতী হওয়ার জন্য, সেটা মোটেও উল্লেখযোগ্য বিষয় হবে না। কিন্তু না, নুসরত আসলে অন্য যে কোনও রমণীর মতোই রমণী। সে সন্তানের বার্থ সার্টিফিকেটে সন্তানের পিতার নাম উল্লেখ করেছে।”

[আরও পড়ুন: বলিউড অভিনেতার প্ররোচনায় আত্মহত্যার চেষ্টা! ভিডিওতে অভিযোগ প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার]

যশ যে নুসরতের সর্বক্ষণের সঙ্গী, তাও নিজের পোস্টে উল্লেখ করেছেন তসলিমা নাসরিন। তুরস্কে নিখিল জৈনের সঙ্গে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত। কিন্তু ভারতে নুসরত-নিখিলের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। যার জেরে নুসরত দাবি করেছিলেন, তাঁর ও নিখিলের বিয়ে হয়নি। কেবল লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। তাই আইনি বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না। নুসরতের এই সিদ্ধান্ত যুক্তিযুক্ত বলেই মনে করেন তসলিমা নাসরিন। তবে তাঁর মতে, সন্তানের পিতৃপরিচয় নিয়ে এত লুকোচুরি খেলার পর এভাবে বিষয়টি প্রকাশ করার কোনও প্রয়োজন ছিল না।

Nusrat and Yash

এরপরই আবার যশ ও নুসরতের (Nusrat-Yash) সম্পর্ক নিয়ে কটাক্ষ করে তসলিমা লেখেন, “আমি অবাক হব না যদি কোনওদিন প্রকাশ হয় যে গোপনে সে যশকে বিয়েও করেছে। তাহলে যে কোনও ট্র্যাডিশনাল মেয়ের চেয়ে নুসরতের তফাৎটা কোথায়? প্রচুর লেখালেখি, প্রচুর স্বাগত জানানো, শুভেচ্ছা জানানো, স্যালুট জানানো — এসব বরং এক্সট্রাঅরডিনারি সাহসী এবং পুরুষতন্ত্রের ছকভাঙ্গা মেয়েদের জন্য তোলা থাকুক। ট্র্যাডিশনাল মেয়েদের পেছনে সময় নষ্ট করা, তাদের বাহবা দেওয়া আপাতত স্থগিত থাকুক।”

Taslima Nasrin FB Post

[আরও পড়ুন: পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট মুম্বই পুলিশের, নাম রয়েছে শিল্পার শেট্টিরও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement