BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan-Yash Dasgupta: ‘ঈশান’ নয়, নুসরতের ছেলেকে এই নামেই ডাকছেন যশ!

Published by: Akash Misra |    Posted: September 14, 2021 1:05 pm|    Updated: September 14, 2021 1:05 pm

Nusrat Jahans live in partner Yash Dasgupta reveals nickname of Yishaan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরতের (Nusrat Jahan) সঙ্গে নাম জড়িয়ে বার বার বিতর্কে জড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবুও নুসরতের পাশ থেকে একটুও নড়েননি তিনি। এমনকী, নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই রটেছিল নুসরতের সন্তানের বাবা নাকি তিনি। তবে এসব নিয়ে যশ মুখ না খুললেও, সম্প্রতি নুসরত প্রকাশ্যে তাঁর ছেলের বাবার নাম স্পষ্ট করে না জানালেও, যশের সঙ্গে ছেলেকে নিয়ে যে দারুণ আছেন তা পরিষ্কার জানিয়ে দিয়েছেন। আকার-ইঙ্গিতে প্রায় বুঝিয়ে দিয়েছেন, সন্তানের বাবা কে। তবে যশ কিন্তু এসব নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন। নুসরতের ছেলে ঈশানকে নিয়ে একটা শব্দও খরচ করেননি যশ। কিন্তু নতুন ছবির শুটিং ফ্লোরে এসে প্রথমবার নুসরতের ছেলে ঈশানকে নিয়ে মন্তব্য করে ফেললেন যশ।

সোমবার থেকে নতুন ছবি ‘চিনে বাদাম’-এর শুটিং শুরু করলেন যশ দাশগুপ্ত। সঙ্গে অভিনেত্রী এনা সাহা। এনাই এই ছবির প্রযোজকও।এর আগে এনার তৈরি ‘এসওএস কলকাতা’ ছবিতেও যশ অভিনয় করছিলেন। সেই ছবিতে যশের বিপরীতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। শোনা যায়, এই ছবির সময় থেকেই নাকি নুসরত-যশের বন্ধুত্বটা দানা বাঁধতে শুরু করে।

এনা সাহার সঙ্গে ছবির শুটিংয়ে যশ দাশগুপ্ত।

‘চিনে বাদাম’ ছবির শুটিংয়ের মাঝেই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে, নুসরতের (Nusrat Jahan) ছেলে ঈশানের সম্পর্কে বলেন যশ (Yash Dasgupta)। যশ জানান, ‘আমি ঈশান বলেই ডাকি। এই নামটা আমি আর নুসরত দুজনে মিলেই দিয়েছি। তাছাড়া ঈশানের আরেকটা ডাক নামও রয়েছে। তা হল, অংশ। সেই নামেই মাঝে মধ্যে ডাকি আমি।’

[আরও পড়ুন: ‘সো হট’, টুকটুকে লাল জ্যাকেটে স্পষ্ট ক্লিভেজ, জিম লুকে আগুন ঝরালেন Rituparna Sengupta]

পরিচালক শিলাদিত্য মৌলিক তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘চিনে বাদাম’। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবি থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন শিলাদিত্য। আর পরিচালকের নতুন ছবি ‘চিনে বাদাম’-এ যশের সঙ্গে জুটি বাঁধছেন টলিউডের মিষ্টি নায়িকা এনা সাহা। সোমবার থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং।

[আরও পড়ুন: আচমকা রুক্মিণীকে নিয়ে পাহাড়ে হাজির দেব, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×