BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আচমকা রুক্মিণীকে নিয়ে পাহাড়ে হাজির দেব, ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: September 12, 2021 9:52 pm|    Updated: September 12, 2021 10:14 pm

Dev and Rukmani Maitra reaches North Bengal for Kishmish film Shooting | Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: ঝলমলে আকাশ। শিলিগুড়ি থেকে দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা। এমন পরিস্থিতিতে রুক্মিণী মৈত্রকে (Rukmani Maitra) নিয়ে পাহাড়ে পৌঁছলেন দেব। ‘কিশমিশ’ ছবির শুটিং করবেন দুই তারকা।

Dev and Rukmani Maitra reaches North Bengal for Kishmish Shooting

গত বছরের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। একেবারে অন্যরকম ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি।

KishMish Bengali Film

[আরও পড়ুন: করোনা পরীক্ষার এত্ত খরচ! ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন শ্রীলেখা]

রবিবার রুক্মিণীকে সঙ্গে নিয়ে বাগডোগরা বিমানবন্দরে নামেন দেব। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, পাহাড়ে শুটিং করতে বরাবরই ভাল লাগে তাঁর। এর আগে যে ক’টি ছবির শুটিং পাহাড়ে করেছেন, সব ক’টি বক্সঅফিসে সাফল্য পেয়েছে। এবারও আশাবাদী দেব। পাহাড় বরাবরই তাঁর ক্ষেত্রে লাকি, এমনটাই মত অভিনেতার।

Dev and Rukmani Maitra reaches North Bengal for Kishmish Shooting

অনস্ক্রিনে দেব-রুক্মিণী জুটি মানে সবসময়ই বাড়তি আকর্ষণ। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার গল্প দেখানো হবে বলে জানা গিয়েছে। যেখানে দেবের চরিত্রের নাম কৃশানু। আর রোহিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। ছবির ১০ দিনের শুটিং বাকি রয়েছে। তা পাহাড়ে সম্পন্ন করবে বলেই জানান দেব। সোমবার টয় ট্রেনে শুটিং করবেন টলিউড তারকা।

এদিকে দুর্গা পুজোয় (Durga Puja 2021) এবার মুক্তি পাবে দেব অভিনীত ‘গোলন্দাজ’। ছবিতে কিংবদন্তি ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন দেব। একই দিনে বক্স অফিসে মুক্তি পাবে জিতের ছবি ‘বাজি’।  এমনিতে পুজোতে একাধিক ছবির মুক্তির ঘটনা নতুন নয়। তবে এবারে দেব ও জিতের বক্স অফিসের লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন বাংলা সিনেমার দর্শকরা। 

[আরও পড়ুন: Viral Video: মেরুন শাড়িতে মোহময়ী, ভাইরাল ‘মানিকে মাগে হিথে’র ছন্দে নাচ বাংলার শ্রীতমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement