BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অর্থের প্রয়োজন কমিউনিটি কিচেনের, সাহায্য করতে অভিনব উদ্যোগ অনির্বাণ-ঋতব্রতদের

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 8:04 pm|    Updated: May 21, 2021 9:07 pm

Anirban Bhattacharya, Rwitobroto Mukherjee and others doing online concert to raise money for Community Kitchen | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমিউনিটি কিচেন চালাতে অর্থ সাহায্য প্রয়োজন। এর জন্য টিকিটের বিনিময়ে অনলাইন কনসার্টের আয়োজন করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee), রাহুল বন্দ্যোপাধ্যায়ের (Rahul Banerjee) মতো অভিনেতারা।

গত বছরের অতিমারী (Pandemic) পরিস্থিতিতে হাওড়ার কয়েকজন বাসিন্দাকে নিয়ে প্রিয়নাথ মান্না বস্তি কমিউনিটি কিচেন (Priyonath Manna Bastee Community Kitchen) শুরু করেন অভিনেতা জয়রাজ ভট্টাচার্য। প্রথমে সম্পূর্ণ বিনামূল্যে দুস্থ মানুষকে খাবার দেওয়া শুরু হয়েছিল। তবে পরে সামান্য অর্থের বিনিময়ে দুপুরের খাবার পরিবেশন করা হয়। মাত্র ২০ টাকার বিনিমিয়ে পেট ভরে খাবার পাওয়া যায় এখানে। এখানে প্রায় ৪০০ থেকে ৪৫০ জন মানুষকে খাবার পরিবেশন করা হয়। এই বিশাল আয়োজনের জন্য প্রচুর ভরতুকি প্রয়োজন। কোনও রাজনৈতিক দলের অঙ্গ নয় প্রিয়নাথ মান্না বস্তি কমিউনিটি কিচেন। তাই এই অর্থ জোগানের জন্য সাধারণ মানুষের সাহায্য খুবই প্রয়োজন। যাতে করোনার (Corona Virus) এই কঠিন সময়ে সাধারণ মানুষের মুখে কম টাকায় দু’মুঠো অন্ন তুলে দেওয়া যায়।

[আরও পড়ুন: ‘রাসমণি’ পর্ব শেষ হলেই সিনেমা কাজ শুরু দিতিপ্রিয়ার, কোন ছবিতে দেখা যাবে নায়িকাকে?]

বর্তমান পরিস্থিতিতে কমিউনিটি কিচেনটি চালাতে গেলে প্রতিমাসে প্রায় ৯০ হাজার টাকা প্রয়োজন। সেই অর্থ সাহায্য করতেই এগিয়ে এসেছেন অনির্বাণ-ঋতব্রতরা। ‘বুলন্দ ইরাদে’ (Buland Iraadain) নামের একটি অনলাইন কনসার্টের আয়োজন করা হয়েছে। যেখানে অনির্বাণ, ঋতব্রত, রাহুল ছাড়াও পারফর্ম করবেন অর্ক, মধুরিমা গোস্বামী, শ্রাবন্তী, তাপসকুমার রায়, জয়রাজ ভট্টাচার্যর মতো শিল্পীরা। ৯৮০৪৮৮৯৮০৪ নম্বরে হোয়াটসঅ্যাপ (Whatsapp) করলেই মাত্র ১০০ টাকার বিনিময়ে পেয়ে যাবেন টিকিট। অর্থাৎ আপনার একটি টিকিটেনর বিনিময়ে অন্তত পাঁচ জন মানুষ পেট ভরে খেতে পারবেন। তাঁর বদলে আপনি ২৩ মে (রবিবার) সন্ধে সাড়ে সাতটা থেকে অনলাইন কনসার্টটি উপভোগ করতে পারবেন।

[আরও পড়ুন: লিখলেন, গাইলেন, অভিনয়ও করলেন, প্রথম হিন্দি মিউজিক ভিডিওতেই বাজিমাত ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement