BREAKING NEWS

২৮ জ্যৈষ্ঠ  ১৪২৮  শনিবার ১২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

টলিপাড়ায় ফের বিয়ের বাদ্যি? কবে গাঁটছড়া বাঁধছেন, জানিয়ে দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Published by: Suparna Majumder |    Posted: January 26, 2021 3:52 pm|    Updated: January 26, 2021 3:52 pm

Ankush Hazra and Oindrila Sen to tie knot in December | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের নভেম্বরের শেষেই মধুরিমার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের ‘খোকা’ অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আর তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়েই ২০২১ সালে নিজের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন টলিউডের আরেক এলিজেবল ব্যাচেলর অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অনির্বাণ-মধুরিমার ছবি শেয়ার করে লিখেছিলেন, “তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়াল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।”

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে সারমেয়দের ছবি পোস্ট করে কটাক্ষ! মীরের কাণ্ডে সরগরম নেটদুনিয়া]

কিন্তু কবে বিয়ে করছেন টলিউডের এই তারকা যুগল? এই প্রশ্ন ছিল অনেকের। এতদিনে সেই প্রশ্নের উত্তর দিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা (Oindrila Sen)। এক বেসরকারি টেলিভিশন সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে দুই তারকা জানান, ডিসেম্বর মাসে বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁদের। আর বিয়েটা বাঙালি রীতি মেনেই বিয়ে করার ইচ্ছে রয়েছে। সাজেও থাকবে বাঙালিয়ানার ছোঁয়া। একাধিক ধারাবাহিকে বিয়ের সাজে সাজতে হয়েছে ঐন্দ্রিলাকে। সেই কথা মাথায় রেখেই আলাদা ধরনের সাজপোশাকের ইচ্ছে রয়েছে তাঁর। রিসেপশনে নায়িকা পরতে চান গাউন। অঙ্কুশও তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলতে চান। কিছুদিন আগেই নতুন অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন নায়ক। ফ্ল্যাটের সামনে নিজের ও ঐন্দ্রিলার নামে বোর্ডও লাগিয়েছেন। অভিনেতা জানান, দুই পরিবার একসঙ্গেই থাকেন। এখন শুধু তারিখটা ঠিক করার অপেক্ষা। পরিবর্তিত পরিস্থিতিতে কীভাবে আয়োজন করা সম্ভব? কতজনকে নেমন্তন্ন করা যাবে? এই বিষয়গুলিও মাথায় রাখতে হবে।

এর আগে অবশ্য ১২ তারিখে মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক'(Magic)।  মঙ্গলবারই  প্রকাশ্যে এসেছে ছবির নতুন গান।

[আরও পড়ুন: মাইকেল মধুসূদন দত্তের জন্মদিনে উপেন্দ্রকিশোরের ছবি পোস্ট! ক্ষমা চাইলেন প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement