BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাস্তবের জুটি এবার বড়পর্দায়, আসছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘ম্যাজিক’

Published by: Sandipta Bhanja |    Posted: July 30, 2020 3:40 pm|    Updated: July 30, 2020 3:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাবছেন তো যে টলিউডের এই দুষ্টু-মিষ্টি জুটি আবার জাদু দেখাতে আসছেন কিনা! এমনিতেই সোশ্যাল মিডিয়ায় এই জুটির মজার কাণ্ড-কারখানায় মেতে থাকেন অনুরাগীরা। টেলিভিশনের পর্দাতেও একাধিকবার তাঁদের দেখা গিয়েছে একসঙ্গে কাজ করতে। নন-ফিকশন, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি রীতিমতো হিট! তবে এবার কিন্তু আর ছোটপর্দা নয়, বরং বড়পর্দায় ‘ম্যাজিক’ দেখাতে আসছেন এই টলিউড জুটি। নেপথ্যে পরিচাকলক রাজা চন্দ।

বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেনকে (Oindrila Sen)। উপরন্তু এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ এলিমেন্ট হল অভিনেত্রী পায়েল সরকারের Payel Sarkar) চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য! তা কীরকম হতে চলেছে এই ছবির গল্প? জানালেন পরিচালক রাজা চন্দ খোদ।

ankush

“সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গীতে মুগ্ধ হয় তাঁরই সিনিয়র কৃতী। সেই পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প”, বললেন পরিচালক। আর গোটা গল্পের মধ্যেই যখন এই জাদু বিষয়টির অস্তিত্ব রয়েছে, তখন সাধ করেই যে ছবির নামকরণ করা হয়েছে ‘ম্যাজিক’, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। কারণ, এই ছবি পরিচালক রাজা চন্দের স্বপ্নের প্রোজেক্ট।

[আরও পড়ুন: সুশান্তের মতোই পরিণতি! আরও এক অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার মুম্বইয়ে]

অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। পরিচালক রাজা চন্দের স্ত্রী তথা টেলিভিশন অভিনেত্রী পিয়ান সরকারকেও দেখা যাবে ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা এবং পায়েল সরকারের পাশাপাশি। কিন্তু পায়েল সরকারকে কীরকম চরিত্রে দেখা যাবে? সেই বিষয়ে অবশ্য এখনই মুখ খুলতে নারাজ পরিচালক। কারণ, ওটা সারপ্রাইজ হিসেবেই রাখতে চান তিনি। পরিস্থিতি ঠিক থাকলে ৬ আগস্টেই শুরু হয়ে যাবে শুটিং। লোকেশন কলকাতা এবং শহরতলীর বেশ কিছু এলাকা। সংগীতের দায়িত্ব স্যাভি এবং ডাব্বুর ওপর।

প্রথমবার বড়পর্দায় পা রাখতে চলেছেন টেলিদর্শকদের অত্যন্ত আপনজন ‘দুষ্টু’ কিংবা ‘ফাউন বউ’য়ের ‘মহুল’। তাই বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী ঐন্দ্রিলাও। ‘ম্যাজিক’-এর কৃতী চরিত্রটিক জন্য নিজেকে নতুন করে গড়ে তোলার কাজও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন অভিনেত্রী। বড়পর্দার প্রথম ছবি। উপরন্তু বিপরীতে অঙ্কুশ! কেমন চলছে নতুন ছবির জন্য প্রস্তুতি? অভিনেত্রীর কথায়, চিত্রনাট্য পড়ার সময়ে প্রথম কয়েকদিন অঙ্কুশ তাঁকে দেখে হাসছিলেন। কারণ, তাঁর মনে হয়েছিল, ঐন্দ্রিলা যেন বিক্রমকে দেখে সংলাপ আওড়াচ্ছিলেন! অন্যদিকে, অভিনেত্রীর ক্ষেত্রেও এই ভাবনা মাথায় এসেছিল। তবে এখন সেসব অতীত। মন দিয়ে প্রস্তুতি চলছে রাজা চন্দের ‘ম্যাজিক’-এর জন্য। কারণ, তাঁদের কাছে ইন্দ্র এবং কৃতীর চরিত্র বেশ চ্যালেঞ্জিং ঠেকছে।

[আরও পড়ুন: ‘রিয়া ভীষণ অত্যাচার করত, সম্পর্ক থেকে বেরতে চাইছিল সুশান্ত!’, পুলিশের কাছে বিস্ফোরক অঙ্কিতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement