BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একগাল কাঁচা-পাকা দাড়ি, ভয়াল দৃষ্টি! দেখুন তো চিনতে পারছেন কিনা এই অভিনেতাকে?

Published by: Sandipta Bhanja |    Posted: August 26, 2020 4:15 pm|    Updated: September 1, 2020 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুঞ্চিত ত্বক। ভাঁজ পড়েছে গালে। চোখ যেন ঢুকে গিয়েছে কোটরে। ঈষৎ কাঁচা-পাকা চুল, দাড়ি। চোখে সাঁটা চশমা। ধূসর রঙা চুল দেখে বোঝা দায় যে ইনিই টলিউডের চকোলেট রোম্যান্টিক হিরো! বুধবার সকালে এমনই এক অবতারে অনুরাগীদের সামনে ধরা দিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

কিন্তু এহেন লুক কেন? বার্ধক্যের ছাপ পড়া এই চেহারা আদতে অঙ্কুশের আগামী ছবি ‘ভয়’-এর জন্যে। সেখানে অভিনেতাকে এমন অবতারেই দেখা যাবে। নেপথ্যে পরিচালক রাজা চন্দ। গত বছর সিনেমার শুটিং শুরু হলেও এখনও বাকি রয়েছে কিছু অংশ। এবছর শুটের শিডিউল থাকলেও তা বাতিল করতে হয়েছে করোনার জন্য। আর তাই এবার ‘ভয়’ (Bhoy)-এর শুট শেষ করতে মরিয়া অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে সে কথাই জানিয়েছেন অভিনেতা।

ankush
ছবির গল্পটা কীরকম? একাকীত্বের জীবন, ভয়, নিরাপত্তাহীনতা… এসব নিয়েই সাজানো হয়েছে ছবির গল্প। থ্রিলার ঘরানার ছবি। একজন সুইমিং কোচের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পরিবারের মানুষজনকে নিয়ে চিন্তার কারণে মানুষ কীভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে, আর তার সঙ্গে কীভাবে পালটে যায় জীবন, সেই গল্পই বলবে অঙ্কুশের ‘ভয়’। চিত্রনাট্য সাজিয়েছেন খোদ পরিচালক রাজা চন্দ। এই ছবিতে অঙ্কুশের বিপরীতে থাকছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা নুসরত ফারিয়া। অভিনেতার বোনের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে তাঁকে। এর আগে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’-এ একসঙ্গে কাজ করেছিলেন অঙ্কুশ-নুসরত।

[আরও পড়ুন: NEET ও JEE স্থগিত রাখা হোক, পড়ুয়াদের হয়ে এবার সরকারের কাছে আবেদন সোনু সুদের]

অন্যদিকে, ‘ভয়’-এর পাশাপাশি রাজা চন্দের সঙ্গে আরও একটি ছবির জন্য গাঁটছড়া বেঁধেছেন অঙ্কুশ। দিন কয়েক আগেই অফিশিয়ালি ঘোষণা করেছেন ‘ম্যাজিক’-এর কথা। যেখানে এই প্রথমবার বড়পর্দায় রিয়েল লাইফ জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে দেখা যাবে। পুরোদস্তুর কমার্শিয়ালের বাইরে গিয়ে তাহলে কি অন্য ধারার মেইনস্ট্রিম ছবিতেই কি তাহলে মজলেন অভিনতা?

[আরও পড়ুন:সুশান্তকে খুনের ষড়যন্ত্রের অভিযোগ মহেশের বিরুদ্ধে, পালটা আইনি পদক্ষেপ ভাট পরিবারের!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement