BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  বুধবার ১৫ জুলাই ২০২০ 

Advertisement

শীঘ্রই আসছে ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন, ইঙ্গিত দিলেন অনুষ্কা

Published by: Bishakha Pal |    Posted: May 28, 2020 12:45 pm|    Updated: May 28, 2020 1:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকে চুটিয়ে ব্যবসা করছে ‘পাতাল লোক’। দর্শকদের প্রশংসা জুটছে ভুরি ভুরি। পাশাপাশি সমালোচনাও হয়েছে বিস্তর। ইতিমধ্যেই প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। কিন্তু তা সত্ত্বেও অনুষ্কা পিছিয়ে আসতে নারাজ। বরং এর দ্বিতীয় সিজনের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন ইঙ্গিত দিয়েছেন অনুষ্কা। বলেছেন, “‘পাতাল লোক’-এর সাফল্যে আমরা অভিভূত। ভবিষ্যতেও এমন প্রজেক্ট আনার কথা আমরা ভাবছি। সিজন ২-এর জন্য আপনাদের অপেক্ষা করতে হবে।” অনুষ্কা আরও জানিয়েছেন, ছবি হোক বা ওয়েব সিরিজ। ভাল বিষয়বস্তুর খোঁজ তিনি সবসময়ই করেন। ভাল বিষয়বস্তুর খিদে তাঁর যাবে না কোনওদিনই। তিনি কোনও ছবির কৃত্রিমতা বা গানে প্রভাবিত হন না। ওই সংস্কৃতিটাই তাঁর পছন্দ নয়। তিনি বাস্তবতাকে পর্দায় তুলে ধরতে পছন্দ করেন। ‘পাতাল লোক’ তেমনই একটি ওয়েব সিরিজ। যেখানে তাঁর চিন্তাভাবনাও প্রতিফলিত হয়েছে। তবে এর দ্বিতীয় সিজন নিয়ে এখনই বিস্তারিত বলার সময় আসেনি বলে জানান প্রযোজক অনুষ্কা।

[ আরো পড়ুন: অসমের বন্যায় অর্থসাহায্য দেবলীনার, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিলেন ৭৩ হাজার টাকা ]

তবে শুধু অনুষ্কাই নন। ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজনের ইঙ্গিত দিয়েছেন চিত্রনাট্যকার। সিরিজের প্রথম সিজন ‘তেহলকা’র এডিটর-ইন-চিফ ও ধর্ষণে অভিযুক্ত তরুণ তেজপালের ‘দ্য স্টোরি অফ মাই অ্যাসাসিনস’ অবলম্বনে তৈরি হয়েছিল। সত্য ঘটনা অবলম্বনে লেখা হয়েছিল বইটি। তাই ‘পাতাল লোক’-এরও রয়েছে তার প্রতিফলন। ছবির লেখক সুদীপ শর্মা জানিয়েছেন, ছবির দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়ে গিয়েছে। এটিও সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে। তবে প্লট নিয়ে বিস্তারিত কিছু বলেননি তিনিও।

‘পাতাল লোক’বাসী অর্থাৎ সমাজের সেই শ্রেণি, যাদের কথা শোনার কেউ নেই! তারা যেন নরকের কীটসম। যাদের কথা কেউ ভাবে না, তাদের কথাই তুলে ধরেছে ‘পাতাল লোক’। হাতিরাম চৌধুরী নামে এক পুলিশ অফিসারের জার্নির মধ্য দিয়েই সমাজের ফাটলগুলো দেখানোর চেষ্টা করেছেন পরিচালকদ্বয় অবিনাশ আর প্রসিত। মোট ৯টি পর্ব। খ্যাতনামা সাংবাদিককে খুনের ছক কষার গল্প এস্টাবলিশ করতে গিয়ে প্রথম দুটি পর্বে খানিক একঘেয়েভাব থাকলেও ৩ নম্বর এপিসোড থেকে কাহিনি মোড় নেয়। গল্পের ভিতরে ঢোকে। প্রতিটা পর্বের পরতে পরতেই রহস্য-রোমাঞ্চ ঘনিয়েছে। অ্যামাজন প্রাইমে ১৫ মে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ।

[ আরও পড়ুন: বাংলায় সম্প্রচারিত হবে রামানন্দ সাগরের ‘রামায়ণ’, সৌজন্যে স্টার জলসা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement