BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের মতো আর কোন বলিউড তারকার বন্দুক ও বুলেটপ্রুফ গাড়ি রয়েছে জানেন?

Published by: Suparna Majumder |    Posted: August 2, 2022 4:07 pm|    Updated: August 2, 2022 4:07 pm

Apart from Salman Kha these bollywood celeb also have guns and bulletproof cars | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন। আত্মরক্ষার জন্য বন্দুক রাখার অনুমতি পেলেন সলমন খান (Salman Khan)। শুধু তাই নয়, বলিউডের সুলতানের বাড়ির গ্যারেজে এসেছে বুলেটপ্রুফ গাড়ি। তাতে চড়েই নাকি বিভিন্ন জায়গায় যাচ্ছেন তিনি। শুধু সলমন নন বলিউডের হাতে আরও কিছু তারকা চড়েন বুলেটপ্রুফ গাড়িতে। আত্মরক্ষার খাতিরে সঙ্গে রাখেন বন্দুক। 

নেটদুনিয়া মারফত যা যাচ্ছে সেই তথ্য অনুযায়ী, সলমন ছাড়া বি-টাউনের মাত্র তিনজন তারকা নিজেদের কাছে বন্দুক রাখেন। এই তালিকায় রয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাম।  ২৬/১১ -র হামলার পর থেকে পয়েন্ট থ্রি টু বোর রিভলভার রাখেন বলিউডের শাহেনশা। 

Amitabh

বলিউডের মাসলম্যান সানি দেওলে (Sunny Deol) কাছেও একটি রিভলভার রয়েছে। শোনা যায়, ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমায় সেই রিভলভার নিয়ে শুটিংও করেছিলেন তিনি। 

Sunny Deol

অভিনেত্রী তথা রাজনীতিবিদ পুনম ধিল্লোঁ (Poonam Dhillon) কাছেও রয়েছে বন্দুক। এক সাক্ষাৎকারে তিনি নিজে সেকথা স্বীকার করে জানান, আত্মরক্ষার জন্য তা বাড়িতে রেখে দিয়েছেন। বাইরে নিয়ে বের হন না। 

Poonam Dhillon

[আরও পড়ুন: ‘এ ক্ষত সারবে না!’, ইউক্রেনের বাস্তুহারা মানুষের যন্ত্রণা দেখে কেঁদে ভাসালেন প্রিয়াঙ্কা চোপড়া ]

সলমন খান ছাড়া বলিউডে আর পাঁচজন তারকার কাছে রয়েছে বুলেটপ্রুফ গাড়ি। এই তালিকায় প্রথমেই শাহরুখ খানের (Shah Rukh Khan ) নাম নেওয়া যেতে পারে। শুধু বুলেটপ্রুফ নয়, শাহরুখের গাড়িটি বোমা-প্রুফ বলেও শোনা গিয়েছে। 

Shah Rukh Khan

নিজের এবং নিজের পরিবারের সুরক্ষা নিয়ে সবসময় তৎপর থাকেন অজয় দেবগন (Ajay Devgn )। এই জন্যই বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি। শোনা যায়, পরিবারের বাকি সদস্যদের জন্যও নাকি এই গাড়ি ব্যবহার করেন অজয়। 

Ajay Devgn

বুলেটপ্রুফ এবং বোমা-প্রুফ গাড়ি আমির খানও (Aamir Khan) ব্যবহার করেন। শোনা যায়, আন্ডারওয়ার্ল্ডের কোনও এক গ্যাংস্টার হুমকি দিয়েছিলেন আমিরকে। তারপর থেকেই এমন গাড়ি ব্যবহার করেন তিনি। 

Aamir Khan

শুধু নিজের জন্য নয়, গোটা পরিবারের জন্যই নাকি বুলেটপ্রুফ গাড়ি রাখেন হৃতিক রোশন (Hrithik Roshan)। নিরাপত্তার বিষয়ে কোনও আপস করতে চান না বলিউডের গ্রিক গড।

Hrithik Roshan

এখন হলিউড তাঁর কর্মক্ষেত্র। তবে যেখানেই থাকেন বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সুরক্ষার জন্য আরও কিছু বিশেষ ফিচার রয়েছে তাঁর গাড়িতে। 

Priyanka Chopra

[আরও পড়ুন: ‘এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই কাজের অভাব হত না!’ বিস্ফোরক মল্লিকা শেরাওয়াত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে