৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অরিজিৎ সিংয়ের অসুস্থ মায়ের দ্রুত রক্ত চাই, সাহায্যের আরজি সৃজিত-স্বস্তিকার

Published by: Suparna Majumder |    Posted: May 6, 2021 1:43 pm|    Updated: May 6, 2021 5:41 pm

Arijit Singh's mother is in hospital, Srijit Mukherji and Swastika Mukherjee asked help on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিংয়ের (Arijit Singh) মা অসুস্থ। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। রক্তের প্রয়োজন তাঁর। ব্লাড গ্রুপও বিরল। কঠিন সময়ে জনপ্রিয় গায়কের পাশে দাঁড়ালেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। অরিজিতের মায়ের জন্য সোশ্যাল মিডিয়ায় এ নেগেটিভ রক্তদাতার খোঁজ করে সাহায্যের আবেদন রেখেছেন দু’জনে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই একাধিক রক্তদাতা পাওয়া গিয়েছে।

প্রথমে অরিজিতের মায়ের জন্য রক্ত চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন করেছিলেন সুদেষ্ণা গুহ নামের একজন। ফেসবুকে তিনি জানিয়েছিলেন সাধারণত, তারকাদের ক্ষেত্রে পরিচয় প্রকাশ করা হয় না। কিন্তু এক্ষেত্রে রক্তের গ্রুপ খুবই বিরল। এ নেগেটিভ রক্তের প্রয়োজন। তাও আবার পুরুষ ডোনারের থেকে। তাই এভাবেই অরিজিৎ সিংয়ের খ্যাতির ব্যবহার করা হয়েছে।  পরে ফোন নম্বর দিয়ে অরিজিতের মায়ের জন্য সাহায্যে আবেদন জানান সৃজিত ও স্বস্তিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: ডাক্তারদের ‘শয়তান’, ‘চোর’ বলার জের, জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে দায়ের FIR]

কী হয়েছে অরিজিৎ সিংয়ের মায়ের? সে সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে করোনা (Corona Virus) পজিটিভ সংগীতশিল্পীর মা। জিয়াগঞ্জের বাড়িতেই ছিলেন তিনি। ১০ দিন আগে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অবনতি হলে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। সূত্রের খবর, কোভিডের (COVID-19) কারণে অরিজিতের মায়ের শরীরে প্লেটলেটের সংখ্যা একেবারেই কমে গিয়েছে। খুব শিগগিরিই রক্তের প্রয়োজন তাঁর। আর স্বস্তিকা এবং সৃজিতের পোস্টের পর অনেকেই রক্ত দিতে আগ্রহী হন।  তাতেই সুরাহা হয়। আপাতত বিপন্মুক্ত অরিজিৎ সিংয়ের মা।

[আরও পড়ুন: সুরই বাড়াবে রোগ প্রতিরোধ ক্ষমতা! অতিমারীতে অভিনব উদ্যোগ দেবজ্যোতি মিশ্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement