BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্বাধীনতা দিবস উপলক্ষে আসছে অরিন্দম শীলের থ্রিলার ‘সত্যমেব জয়তে’

Published by: Sandipta Bhanja |    Posted: May 12, 2019 10:00 pm|    Updated: August 9, 2021 5:50 pm

Arindam Sil's new venture will feature Arjun Chakraborty and Sourasheni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য ছবি তৈরি করছেন পরিচালক অরিন্দম শীল। থ্রিলার ঘরানার ছবি। রহস্য-রোমাঞ্চে ভরপুর ছবির গল্প। নাম ‘সত্যমেব জয়তে’। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী এবং সৌরসেনী মৈত্র। চিত্রনাট্য লিখেছেন ‘অন্ধাধুন’-খ্যাত অরিজিৎ বিশ্বাস। ছবিটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে স্বাধীনতা দিবসে। কারণ, গল্পটা স্বাধীনতা দিবসের পরিপ্রেক্ষিতেই সাজানো হয়েছে।

[আরও পড়ুন:  অভিনেত্রী হিসেবে অভিষেক মানুষীর, বিপরীতে বলিউডের প্রথম সারির এই অভিনেতা ]

তা থ্রিলার গল্পকে কীভাবে বেঁধেছেন পরিচালক অরিন্দম শীল? এপ্রসঙ্গে পরিচালক জানান, “স্বাধীনতা দিবসের প্রেক্ষিতে একেবারে অন্যরকম একটি বিষয় নিয়ে লেখা এই ছবির গল্প। সিস্টেমের বিরুদ্ধে কথা বলবে এই ছবি। একজন যুবা পুলিশ অফিসার এবং এক মুসলমান দোকানদারের গল্প। এই মুসলমান দোকানদারের পরিবার তিন পুরুষ ধরে এই দেশে বসবাস করছে। দেশভাগের সময় তারা এই দেশ ছেড়ে যায়নি। কারণ, এই দোকানদারের বাবা বিশ্বাস করত যে ভারতই তার প্রকৃত দেশ।”

ছবিতে মুসলমান দোকানদারের ভূমিকায় অভিনয় করছেন বিপিন শর্মা। যিনি ‘তারে জমিন পর’-এ দর্শিলের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মুম্বইয়ের দিব্যেন্দু ভট্টাচার্য এবং জয়ন্ত কৃপালনি। পুলিশ অফিসারের ভূমিকায় আছেন অর্জুন চক্রবর্তী। বিপিনের মেয়ের ভূমিকায় থাকছেন সৌরসেনী মৈত্র। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে পারেন সুদীপ্তা চক্রবর্তী। আপাতত কথা চলছে তাঁর সঙ্গে। জানান, পরিচালক নিজেই।

[আরও পড়ুন:  ভোট ষষ্ঠীতে উৎসবে শামিল তারকারাও, দিল্লিতে নির্বাচন যজ্ঞে বলিউড]

মোট ৯০ মিনিটের গল্প। ছবির ভাষা কসমোপলিটান। হিন্দি-বাংলা মিশিয়ে কথা বলে মুসলমান দোকানদার অর্থাৎ বিপিনের চরিত্র। ওর পরিবার আবার পুরোটাই হিন্দিতে কথা বলে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। এবং ক্যামেরা করছেন অয়ন শীল। ১৭ তারিখ থেকে শুরু হচ্ছে ছবির কাজ। ৪২ ডিগ্রি তাপমাত্রাকে তুড়ি মেরেই চড়া রোদে কলকাতার রাস্তায় চলবে শুটিং। শহরের বিভিন্ন জায়গায় হবে ‘সত্যমেব জয়তে’র শুট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে