Advertisement
Advertisement
মানুষী চিল্লার

অভিনেত্রী হিসেবে অভিষেক মানুষীর, বিপরীতে বলিউডের প্রথম সারির এই অভিনেতা

কোন ছবিতে দেখা যাবে মানুষীকে?

Manushi Chillar to do Bolly-debut opposite to Akshay Kumar
Published by: Sandipta Bhanja
  • Posted:May 11, 2019 5:15 pm
  • Updated:May 11, 2019 5:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষী চিল্লার যে বলিউডে পা রাখতে চলেছেন, শোনা গিয়েছিল অনেক আগেই। তবে, কোন পরিচালক বা প্রযোজকের হাত ধরে, তা নিয়ে ধন্দে ছিলেন অনেকেই। মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকে তাঁর ভক্তের সংখ্যাও অগণিত। আর তাই বড় পর্দায় তাঁকে দেখবেন বলে আশায় বুক বেঁধেছিলেন তাঁরা। তবে, এবার বোধহয় সেই অপেক্ষার অবসান হতে চলেছে। খুব শিগগিরিই বলিউডের ময়াদানে পা রাখতে চলেছেন মানুষী। আর ফিল্মি কেরিয়ারের প্রথমেই তিনি নাকি জুটি বাঁধবেন বলিউডের এক প্রথমসারির অভিনেতার বিপরীতে। শোনা যাচ্ছে, অক্ষয়ের বিপরীতে দেখা যাবে মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লারকে

প্রথমটায় শোনা গিয়েছিল মানুষী নাকি করণ জোহরের হাত ধরেই আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডে। তবে সূত্রের খবর, করণের হাত ধরে নয় বরং যশ রাজ ফিল্মসের ব্যানারেই প্রথম বলিউড ছবিতে অভিনয় করবেন চণ্ডীগড়-কন্যা। আদিত্য চোপড়ার প্রযোজনায় রাজা পৃথ্বীরাজ চৌহানের বায়োপিক তৈরি হচ্ছে, সেখবর প্রকাশ পেয়েছিল অনেক আগেই। ছবির মূল চরিত্রে অর্থাৎ পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে, অক্ষয়ের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা নিয়ে এতদিন চলছিল জোর জল্পনা। এবার শোনা গেল, এরকম একটা ডাকসাইটে চরিত্র নাকি বাগিয়েছেন মানুষী চিল্লার। পৃথ্বীরাজ চৌহানের স্ত্রী সংযুক্তার ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Advertisement

[আরও পড়ুন:  ‘মানব কম্পিউটার’ শকুন্তলা দেবীকে নিয়ে বায়োপিক, মূল চরিত্রে বিদ্যা বালান]

Advertisement

চলতি বছরের শেষে শুরু হতে চলেছে ছবির শুটিং। ঐতিহাসিক কাহিনি ভিত্তিক এই ছবির পরিচালকের আসনে রয়েছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সূত্রের খবর, বায়োপিকের জন্য সই-সাবুদ সেরে ফেলেছেন মানুষী। সংযুক্তার চরিত্রে অভিনয় করার জন্য ইতিমধ্যেই শুরু করেছেন জোরদার হোমওয়ার্ক। প্রথম ছবি বলে কথা। তাই নিয়ম করে অভিনয় এবং নাচের ওয়ার্কশপও করছেন তিনি। পাশাপাশি, সংযুক্তার চরিত্রকে আত্মস্থ করার জন্য চোখ বুলিয়ে নিচ্ছেন ইতিহাসের পাতায়। শোনা যাচ্ছে প্রযোজক আদিত্য চোপড়ার নাকি বলেছেন, মানুষীর স্ক্রিন প্রেজেন্স খুব ভাল। আর তাই মূল চরিত্রের জন্য তিনি বেছে নিয়েছেন তাঁকে। তবে, প্রযোজনা সংস্থার তরফে এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি মানুষীর নাম।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে নবাগতাদের বিপরীতে এই প্রথম অভিনয় করছেন না অক্ষয় কুমার। এর আগে, ‘গোল্ড’ ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা গিয়েছিল বঙ্গ-তনয়া মৌনি রায়কে। এবার মানুষীর সঙ্গে অক্ষয়ের রসায়ন কেমন জমে, সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ