BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একাধিক বিস্ফোরণের মূলচক্রীকে ধরতে মরিয়া অর্জুন কাপুর! কিন্তু কেন?

Published by: Bishakha Pal |    Posted: April 17, 2019 8:29 pm|    Updated: April 17, 2019 8:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ত্রাসবাদীদের গল্প এর আগে নানাভাবে উঠে এসেছে সেলুলয়েডে। কখনও কোনও বিশেষ ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবি, কখনও আবার সিনেমা তৈরি হয়েছে কাল্পনিক গল্পের উপর ভিত্তি করে। কিন্তু রাজকুমার গুপ্তা যে ছবিটি আনতে চলেছেন, তার গল্প কাল্পনিকও নয়, আবার কোনও বিশেষ ঘটনাকে কেন্দ্র করেও তৈরি হয়নি। বরং ২০০৭ থেকে ২০১৩ পর্যন্ত যেসব জঙ্গিহানা হয়েছে ভারতে, তার অনেকগুলির উপর ভিত্তি করে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক।

২০০৭ থেকে ২০১৩। ছ’বছরের মধ্যে প্রায় ৫২টি বিস্ফোরণের সাক্ষী থেকেছে ভারতের একাধিক শহর। তাতে প্রাণ গিয়েছে অন্তত ৪৩৩ জনের। আহত প্রায় ৮১০ জন। কেঁপে উঠেছে হায়দরাবাদ, জয়পুর, আহমেদাবাদ, বেঙ্গালুরু, পুণে, দিল্লি ও মুম্বইয়ের মতো শহর। এর পিছনে রয়েছে এমন এক মাস্টারমাইন্ড যাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ সে। সবাই তাকে ভারতের ওসামা বলে। এমন একজনকে ধরতে চায় প্রভাত কুমার ও তার দল। তাও আবার একটিও বুলেট খরচ না করে। এই প্রভাত কুমারের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন কাপুর। ছবির নাম ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’।

[ আরও পড়ুন : বেড়াতে গিয়ে হাড়হিম করা অভিজ্ঞতা হল চার বন্ধুর, দেখুন ট্রেলার ]

ছবিটি যে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে, তা বলে হয়েছে টিজারের প্রথমেই। এছাড়া টিজারে এমন একজনকে দেখা গিয়েছে যে বলছে “আত্মা কখনও মরে না, শরীর মরে। আমি কাউকে মারছি না। বরং তাদের আত্মাকে অন্য শরীরে পাঠাচ্ছি। এটা আমি বলছি না। গীতায় শ্রীকৃষ্ণ বলেছেন।”  এই ছবির নেপথ্য নায়ক, থুড়ি খলনায়ক।

ছবির নেপথ্য গল্প

২০০৮ সালে ২৬/১১, ২০১০ সালে পুণের জার্মান বেকারিতে বিস্ফোরণ, ২০০৬ সালে মুম্বইয়ের ট্রেনে ধারাবাহিক বিস্ফোরণ, ২০০৮ সালে দিল্লিতে বিস্ফোরণ, বেঙ্গালুরু ও হায়দরাবাদে একাধিক বিস্ফোরণের ঘটনায় অনেক আত্মঘাতী জঙ্গির খবর পাওয়া যায়। এইসব ঘটনার পর অনেক জঙ্গিকে ধরেছে পুলিশ ও এনআইএয়ের গোয়েন্দারা। সেইসব তথ্য এবার সম্ভবত তুলে ধরতে চলেছেন রাজকুমার গুপ্তা।

[ আরও পড়ুন: মাথা খারাপ হয়েছে কঙ্গনার, সঙ্গে দোসর রাজকুমার রাও! ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

He was faceless. He was nameless. He was called India’s Osama. Presenting #IndiasMostWanted, a story inspired by true events. Teaser out tomorrow. @rajkumargupta08 @foxstarhindi #RaapchikFilms @saregama_official #IMW

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement