৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাথা খারাপ হয়েছে কঙ্গনার, সঙ্গে দোসর রাজকুমার রাও!

Published by: Sandipta Bhanja |    Posted: April 17, 2019 6:29 pm|    Updated: April 17, 2019 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন জিজিটাল ডেস্ক: ব্লেড ব্যালেন্স করছেন জিভের মাঝখান দিয়ে! একপাশে কঙ্গনা রানাউত। অপরদিকে রাজকুমার রাও। সে কী! সদ্য প্রকাশিত এক ছবির পোস্টারে এমনভাবেই দেখা গেল দু’জনকে। ছবির নাম ‘মেন্টাল হ্যায় কেয়া’। বুধবারই প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। শুধু পোস্টার বললে হয়তো ভুল হবে! আসলে মোশন পোস্টার! এই ছোট্ট ভিডিওটির মজাদার কাণ্ডকারখানাই পরিচয় করাল কঙ্গনা এবং রাজকুমারের চরিত্রের সঙ্গে। শেয়ার করা হয়েছে ছবির প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচারস-এর তরফে। আপনি যদি পাগলোমো করতে ভালবাসেন, জীবনে ঝুঁকি নেওয়াটা যদি আপনার নেশা হয়, তাহলে বলব এই ছবি আপনার জন্য। কারণ, রাজকুমার এবং কঙ্গনার কাণ্ডকারখানা দেখে আপনার মনে হতেই পারে, আরে ‘মেন্টাল’ নাকি এরা?

[আরও পড়ুন:  ‘কণ্ঠ’র ট্রেলারে মুগ্ধ ঋষির প্রতিক্রিয়া ঘিরে জল্পনা, জটিল অসুখের আশঙ্কা ]

নতুন মোশন পোস্টারের সঙ্গে ঘোষনা করা হয়েছে ছবির মুক্তির দিন। চলতি বছরের ২১ জুন প্রেক্ষাগৃহে আসছে ‘মেন্টাল হ্যায় কেয়া’। রাজকুমার-কঙ্গনা জুটিকে প্রথম এবং শেষবার দেখা গিয়েছিল ‘ক্যুইন’-এ। তবে, সেই ছবিতে হাতে গোনা মাত্র কটা শটে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। কাজেই জুটি হিসেবে সেভাবে উপভোগ করতে পারেননি দর্শকরা। এবার ফের একতা কাপুরের হাত ধরে ফিরছেন একসঙ্গে। তবে, এবার রাজকুমার এবং কঙ্গনাকে দেখা যাবে এক্কেবারে অন্যরকমভাবে। জুটি হিসেবেও দিব্যি উপভোগ করতে পারবেন ভক্তরা। বলছে, ছবির মোশন পোস্টার-ই।

আদ্যপান্ত ডার্ক কমেডি ঘরানার ছবি। ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির পরিচালকের আসনে রয়েছেন প্রকাশ কোভেলামুদি। একতা কাপুরের বালাজি মোশন পিকচারস-এর ব্যনারে যৌথভাবে প্রযোজনা করেছেন একতা কাপুর এবং শৈলেশ আর সিং। রাজকুমার এবং কঙ্গনা ছাড়াও ছবিতে রয়েছেন আমাইরা দস্তুর। যাকে কি না ছবিতে দেখা যাবে রাজকুমারের প্রেমিকার ভূমিকায়।

[আরও পড়ুন: পণ্ডিত অজয় চক্রবর্তীকে নিয়ে তথ্যচিত্র, ফ্রেমবন্দি দীর্ঘ ছয় দশকের সংগীত জীবন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement