১১ বৈশাখ  ১৪২৬  বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’র ট্রেলার। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই ছবির বিষয়বস্তু ইতিমধ্যেই মন কেড়েছে সিনেপ্রেমীদের। উপস্থাপনাও যে মন কাড়া তার ঝলক ইতিমধ্যেই মিলেছে ট্রেলারে। একজন রেডিও জকি, যার জীবনের সবটা জুড়েই তাঁর কণ্ঠের সৃজনশৈলী প্রাধান্য পায়। যার জীবনের থেকেও বেশি দামি তাঁর গলার স্বর, হঠাৎ সেই মানুষটির যদি কণ্ঠরোধ হয়ে যায়, কিংবা শরীর থেকে বাদ যায় তাঁর কণ্ঠনালী, তাহলে? একবার ভেবে দেখেছেন?

এই ভাবনা থেকেই শিবু-নন্দিতার ছবি ‘কণ্ঠ’র উদ্ভব। গলায় ক্যানসারে আক্রান্ত রেডিও জকি বিভূতি চক্রবর্তীর জীবন কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির গল্প । ট্রেলার মুক্তির পর থেকেই এই। ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার পারদ চড়েছে। তবে, এ প্রসঙ্গে সবচাইতে উল্লেখযোগ্য ঋষি কাপুরের কথা। ‘কণ্ঠ’র ট্রেলার মু্ক্তির পর ঋষি খোদ এই ট্রেলার শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া সাইটে। আর সেই থেকেই ঋষির শারীরিক পরিস্থিতি নিয়ে ভিন্ন মহলে উঠছে নানা রকম প্রশ্ন। তাহলে কি ঋষি কাপুর সত্যিই ক্যানসারে আক্রান্ত? ঋষির টুইটের পর এমন জল্পনাই এদিন তুঙ্গে উঠেছিল।

 [আরও পড়ুন:  বৃদ্ধ বয়সে কেমন লাগবে সলমনকে? দেখাল ‘ভারত’-এর পোস্টার ]

প্রসঙ্গত, গত বছর থেকেই চিকিৎসার জন্য ঋষি রয়েছেন নিউ ইয়র্কে। মায়ের মৃত্যু সংবাদ পেয়েও তিনি যখন এদেশে আসতে পারেননি অন্তিম ক্রিয়ার জন্য, তখন গুরুতর অসুস্থ তো বটেই, বলিপাড়ার অন্দরে এমন কথাও কানাঘুষো শোনা যাচ্ছিল। বলিপাড়ার সেলেবদের সচরাচর বাংলা ইন্ডাস্ট্রির কোনও ছবির ট্রেলার নিয়ে সোশ্যাল মিডিয়ায় সেরকম কথা বলতে দেখা যায় না। তবে, রবিবার ‘কণ্ঠ’র ট্রেলার শেয়ার করে প্রশংসা করেছেন তিনি। আর এতেই সিনেমহলের একাংশ মনে করছে, তাহলে কি ঋষি গলার ক্যানসারেই আক্রান্ত? সে কারণেই এই ছবির বিষয়বস্তু তাঁর মনে ধরেছে? বলবে সময়েই। কারণ, মুখ খোলেননি ঋষি এবং তাঁর পরিবারের কেউই!

অন্যদিকে, ট্রেলার মুক্তির পরের দিনই মুক্তি পেল পাওলির ‘কণ্ঠ’ লুক। একদম সাদামাটা বাঙালিয়ানা লুক। ঠিক যেরকমটা ‘সবাই চুপ’ গানের ভিডিওতে দেখা গিয়েছিল। পাওলিকে ছবিতে শিবপ্রসাদের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। তাঁর চরিত্রের নাম পৃথা। প্রসঙ্গত, এই ছবিতে যে ইন্ডাস্ট্রি এক নতুন জুটি পাবে, তা বলাই বাহুল্য। ছবি মুক্তি পাবে ১০ ই মে। 

[আরও পড়ুন:  বৃদ্ধ বয়সে কেমন লাগবে সলমনকে? দেখাল ‘ভারত’-এর পোস্টার ]

 

আরও পড়ুন

ট্রেন্ডিং