BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সঞ্জু’ নিয়ে সমালোচনা, নেটিজেনকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ ঋষি কাপুরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 3, 2018 2:21 pm|    Updated: August 21, 2018 8:21 pm

Rishi Kapoor abuses Twitter user for Ranbir Kapoor's Sanju

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণ অ্যাকটিভ। কখনও কিছু না কিছু মন্তব্য করে বিতর্ক তৈরি করেন, তো কখনও বিতর্কের পালটা দেন ঋষি কাপুর। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে ঋষি কাপুর মানেই বিস্ফোরক কোনও মন্তব্য। তবে এবার তিনি নেটিজেনদের বিরুদ্ধে লড়লেন নিজের ছেলের জন্য। রণবীর কাপুরের আপকামিং ছবি ‘সঞ্জু’ নিয়ে এক নেটিজেনের মন্তব্যে ক্ষুব্ধ অভিনেতা। আর তারপরই তার পালটা দিলেন তিনি।

rishi

[সোশ্যাল মিডিয়ায় রণবীরকে চ্যালেঞ্জ ছুঁড়ে ছবি পোস্ট অমিতাভের]

অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের খুঁটিনাটি সঞ্জু ছবিতে তুলে ধরবেন রাজকুমার হিরানি। সঞ্জু বাবার ভূমিকায় যেখানে দেখা যাবে রণবীরকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যা নিয়ে নানা মুণি নানা মত। আর তারপরই সম্প্রতি রজত নামের এক নেটিজেন ‘সঞ্জু’ ছবির পরিচালক রাজকুমার হিরানিকে একহাত নেন। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “সঞ্জু ট্রেলার দেখে আমি বিস্মিত। সঞ্জয় দত্তের ভাবমূর্তিকে ধুয়ে মুছে পরিষ্কার করার প্রচেষ্টা করা হয়েছে। একজন অপরাধী সবসময় অপরাধীই থাকে। তাও আবার যে নিজের শহরকেই বোমা মেরে উড়িয়ে দেওয়ায় জড়িত ছিল। রাজকুমার হিরানি একজন দুর্নীতিগ্রস্ত পরিচালক।” আর এই পোস্ট নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই মেজাজ হারান ঋষি কাপুর।

সঞ্জুর সমালোচনা করার জন্য ওই নেটিজেনের উপর ক্ষোভ উগরে দেন বয়স্ক অভিনেতা। রজতের টুইটের পালটা লেখেন, তুমি সিনেমা সম্পর্কে কী বোঝো? আমরা মানুষকে বিনোদন দিয়ে থাকি. কারও ভাবমূর্তি মেরামতির কাজ করি না। তোমার মতো মানুষ ছবি দেখারই যোগ্য নও।” ঋষির মন্তব্যের সেই স্ক্রিনশট দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। আর এরপর থেকেই ‘সঞ্জু’ নিয়ে নেটদুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে। তিনি যে চাঁচাছোলা ভাষায় ওই ব্যক্তিকে আক্রমণ করেছেন, তার জন্য কটাক্ষের মুখে পড়তে হয়েছে ঋষি কাপুরকেও। তবে এখনও পর্যন্ত নেটিজেনের এই টুইট নিয়ে কোনও মন্তব্য করেননি ছবির পরিচালক কিংবা অভিনেতা রণবীর কাপুর।

[OMG! প্রকাশ্যে এই ব্যক্তিকে স্তনে হাত দিতে বললেন পুনম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে