BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের বাবা হলেন অর্জুন রামপাল, পুত্রসন্তানের জন্ম দিলেন গ্যাব্রিয়েলা

Published by: Bishakha Pal |    Posted: July 18, 2019 4:56 pm|    Updated: July 18, 2019 5:04 pm

Arjun Rampal and girlfriend Gabriella Demetriades welcome their baby boy

সংবাদ প্রতিদিন ডজিটাল ডেস্ক: ফের এক লাভ চাইল্ডকে স্বাগত জানাল বলিউড। অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মা ও ছেলে দু’জনেই এখন সুস্থ আছে।

বুধবার বিকেলে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে গ্যাব্রিয়েলাকে দেখতে যান অর্জুন কাপুর। সঙ্গে ছিল তাঁর দুই মেয়ে মায়রা ও মাহিকা। গ্যাব্রিয়েলার বাবা-মাকেও গতকাল দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। মেয়ের মা হওয়ার খবর পেয়ে সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে উড়ে এসেছেন তাঁরা। এই মুহূর্ত কোনওভাবেই তাঁরা হেলায় হারাতে চান না। গ্যাব্রিয়েলার মা কিরিও একটি ছবি পোস্ট করেছেন। তাতে লিখেছেন, “বড় কিছুর জন্য অপেক্ষা করছেন মা ও বাবা।” বৃহস্পতিবার দুপুরে গ্যাব্রিয়েলা পুত্রসন্তানের জন্ম দেন। জানা গিয়েছে ইতিমধ্যেই নাকি ছেলের নামের তালিকা ঠিক করে ফেলেছেন তিনি ও অর্জুন। তিনটি নাম ঠিক করেছেন তাঁরা। তার মধ্যে একটি নাম চূড়ান্ত হবে।

অর্জুনের বাবা হওয়ার খবর পেয়ে খুশির হাওয়া বলিউডে। অনেকেই অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন অর্জুনের অনুরাগীরাও। অভিনেতার টুইটার, ইনস্টাগ্রামে এখন শুভেচ্ছা বার্তার ছড়াছড়ি।

[ আরও পড়ুন: মুক্তির আগেই ইন্টারনেটে ফাঁস ছবির ঘনিষ্ঠ দৃশ্য, মুখ খুললেন রাধিকা ]

১৯৯৮ সালে মডেল মেহর জেসিকাকে বিয়ে করেন অর্জুন। দুই দশক স্থায়ী হয় তাঁদের দাম্পত্য। দুই কন্যাও রয়েছে তাঁদের। গত বছর তাঁদের বিচ্ছেদ হয়। মে মাসের ২৭ তারিখ অর্জুন-মেহর যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানিয়ে দেন। জানান, তাঁরা বন্ধু ছিলেন ও ভবিষ্যতেও থাকবেন। ভালবাসার মানুষদের কাছেও একই রকম থাকবেন। শুধু যৌথযাত্রার পথ থেকে সরে গেলেন। এরপরই শোনা যায় সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রণয়পর্ব শুরু হয়েছে তাঁর। পপগায়ক বাদশার ‘ডিজে ওয়ালে বাবু’ মিউজিক ভিডিওর সৌজন্যে বলিউডে বেশ জনপ্রিয় নাতাশা। অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয় ‘ড্যাডি’ সিনেমার সময় থেকে। সে ছবির একটি গানে দেখা গিয়েছিল নাতাশাকে। তখন থেকেই দু’জনের সখ্যতা। যা সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়ে ওঠে। কিন্তু তারপর গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে আসে। অর্জুন জানান, এক বন্ধুর মাধ্যমে গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয় হয় তাঁর। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে। আর এখন তো পূর্ণতা পেয়েছে তাঁদের সম্পর্ক। এখন তো তাঁরা বাবা-মা।

[ আরও পড়ুন: রোজভ্যালির সঙ্গে আর্থিক লেনদেন, ইডির তলবে সিজিও কমপ্লেক্সে ঋতুপর্ণা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে