BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক কাণ্ডে গ্রেফতার হতে পারেন অর্জুন রামপাল? বাড়ছে জল্পনা

Published by: Biswadip Dey |    Posted: December 22, 2020 9:55 am|    Updated: December 22, 2020 9:55 am

Arjun Rampal likely to get arrested by NCB if doctor’s prescription turns out to be fake | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কদ্বিতীয় দফার জেরার জন্য অর্জুন রামপালকে (Arjun Rampal) ডেকে পাঠিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সোমবার সকালে এনসিবি-র মুম্বই দপ্তরে হাজিরা দেন বলিউড অভিনেতা। সূত্রের খবর, নিষিদ্ধ ওষুধের জন্য যে প্রেসক্রিপশন তিনি এনসিবির কাছে জমা দিয়েছিলেন, তা জাল প্রমাণিত হলে গ্রেফতার করা হবে রামপালকে।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মুম্বইয়ের বিনোদন জগতে মাদকচক্র নিয়ে তদন্ত শুরু করেছিল NCB। সেই তদন্তের সূত্রেই গত মাসে রামপাল এবং তাঁর বান্ধবী গেব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের বাড়িতে তল্লাশি চালানো হয়। বাজেয়াপ্ত করা হয় এক ধরনের নিষিদ্ধ সাইকিয়াট্রিক ড্রাগ। গত ১৩ নভেম্বর প্রথম দফার জেরায় অভিনেতা জানিয়েছিলেন, ডাক্তারের পরামর্শেই তিনি ওই ওষুধ খান। মাদকবিরোধী সংস্থার কাছে ডাক্তারের প্রেসক্রিপশনও জমা দিয়েছিলেন রামপাল। মিডিয়াকে বলেছিলেন, তিনি মাদক নেন না। এনসিবির তদন্তে তিনি সহযোগিতা করছেন।

[আরও পড়ুন: তাজমহলের সামনে শাহজাহানের বেশে অক্ষয় কুমার! ভিডিওতে দেখুন অভিনেতার কীর্তি]

গত ১৬ ডিসেম্বর রামপালকে ফের সমন পাঠায় এনসিবি। ব্যক্তিগত কারণে ছ’দিন সময় চেয়েছিলেন অভিনেতা। সোমবার তিনি সংস্থার অফিসে পৌঁছন। সূত্রের খবর, এক বন্ধুর মাধ্যমে দিল্লির এক ডাক্তারের কাছ থেকে জাল প্রেসক্রিপশন তৈরি করান রামপাল। সেটাই এনসিবির কাছে জমা দিয়েছেন তিনি। তা সত্যি হলে গ্রেফতার করা হতে পারে অভিনেতাকে। কারণ ওই ওষুধ ন্যাশনাল ড্রাগস অ্যান্ড সাইকোট্রোপিক সাবস্ট্যান্সেস অ্যাক্টের অধীনে ‘শিডিউলড ড্রাগ’ হিসেবে চিহ্নিত।

সুশান্তের মৃত্যুর তদন্তের সূত্রে বলিউডের মাদক যোগের বিষয়টি উঠে এসেছিল। মাদক কাণ্ডে প্রায় গোটা বলিউডের ভিত নড়ে গিয়েছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুরদের (Shraddha Kapoor) মতো বলিউড তারকাদের NCB দপ্তরে হাজিরা দিতে হয়েছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তারও করা হয়েছিল মাদক মাম‌লাতেই।

[আরও পড়ুন: জন্মদিনের আগেই অনুরাগীদের উপহার! আসন্ন ‘অন্তিম’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ সলমনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে