BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় সমন পেয়েও এলেন না অর্জুন রামপাল, চাইলেন অতিরিক্ত সময়

Published by: Biswadip Dey |    Posted: December 16, 2020 4:32 pm|    Updated: December 16, 2020 4:32 pm

Arjun Rampal seeks time till December 22 to appear before NCB | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই অর্জুন রামপালকে (Arjun Rampal) সমন পাঠিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আজ মুম্বইয়ের NCB দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল বলিউড অভিনেতার। কিন্তু তিনি জানিয়ে দিয়েছেন, এখনই তাঁর পক্ষে এনসিবি আধিকারিকদের সামনে উপস্থিত হওয়া সম্ভব নয়। ২২ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়ে আবেদন করেছেন তিনি। প্রসঙ্গত, বলিউডের মাদক কাণ্ডে এর আগেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুনকে। কেবল তিনিই নন, তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসকেও (Gabriella Demetraides) জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

কেন দ্বিতীয় বারের তলব? এনসিবির এক অফিসার জানিয়েছেন, অর্জুনের দেওয়া বিবৃতির সঙ্গে তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলার দেওয়া বিবৃতি বহু ক্ষেত্রেই মিলছে না! তাছাড়া তদন্তের নয়া গতিপ্রকৃতিতে উঠে এসেছে আরও নতুন তথ্য। ফলে আর একবার অর্জুনের সঙ্গে কথা বলাটা জরুরি হয়ে উঠেছে। তাই তাঁকে দ্বিতীয়বারের জন্য সমন পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: কেন্দ্রের কৃষি আইনের সমর্থনে টুইটে বিতর্ক, বাড়ল সানি দেওলের নিরাপত্তা]

গত মাসেই বান্দ্রায় অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ ওষুধ ও ইলেকট্রনিক গেজেট বাজেয়াপ্ত করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর ১৩ নভেম্বর তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় প্রায় সাত ঘণ্টা ধরে। দু’বার জিজ্ঞাসাবাদ করা হয় গ্যাব্রিয়েলাকেও।

এনসিবির এক অফিসার জানিয়েছেন, মাদক কাণ্ডে অর্জুনের নাম জড়িয়েছে গ্যাব্রিয়েলার ভাই আগিসিলাওসের কারণে। কোকেন সরবরাহের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল নাইজেরিয়ার নাগরিক ওমেগা গডউইনকে। শোনা গিয়েছে, সেই নাকি আগিসিয়ালোসের নাম জানিয়েছিল। এরপর ১৯ অক্টোবর মাদক সমেত লোনাভলা থেকে গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। তারপর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের সন্দেহের তালিকায় রয়েছে‌ন অর্জুন ও তাঁর প্রেমিকা।

[আরও পড়ুন: নতুন বছরেই শুরু হকির জাদুকর ধ্যান চাঁদের বায়োপিকের শুটিং, মুক্তি কবে জানেন?]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তের সূত্রে বলিউডের মাদক যোগের বিষয়টিও উঠে আসে। মাদক কাণ্ডে প্রায় গোটা বলিউডের ভিত নড়ে গিয়েছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুরদের (Shraddha Kapoor) মতো বলিউড তারকাদের NCB দপ্তরে হাজিরা দিতে হয়েছে।  সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তারও করা হয়েছিল মাদক মাম‌লাতেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement