BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন অর্পিতা চট্টোপাধ্যায়, ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: June 21, 2021 7:31 pm|    Updated: June 21, 2021 8:25 pm

Arpita Chatterjee shares singing video on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান গাইছেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে (Instagram) আপলোড হতেই নেটিজেনরা একেবারে অবাক। যে অর্পিতা রুপোলি পর্দার ডাকসাইটে অভিনেত্রী, বক্স অফিসে যার নামে হয় লক্ষ্মীলাভ, সেই অর্পিতা এবার অভিনয় ছেড়ে গায়িকা হলেন নাকি? ভিডিও দেখে টলিপাড়ার এদিক-ওদিকে এরকম গুঞ্জন শোনাই যাচ্ছিল, কিন্তু সেই গুঞ্জন আরও বেড়ে যাওয়ার আগেই, নিজেই নতুন অবতারের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী!

[আরও পড়ুন: ‘প্রকৃত ভালবাসা বিরল’, নুসরতের বেবি বাম্পের ছবি পোস্টের পরই যশের ইনস্টা স্টোরি নিয়ে গুঞ্জন]

ঘটনা হল, অর্পিতা চট্টোপাধ্যায় এবার আসতে চলেছেন নাটকের মঞ্চে। রুপোলি পর্দার এই অভিনেত্রী এবার মঞ্চ কাঁপাবেন। আর সেই কারণেই তাঁর এই নতুন অবতার।

ব্যাপারটা একটু খোলসা করা যাক। আসলে, অর্পিতা চট্টোপাধ্যায় এবার অভিনয় করতে চলেছেন মঞ্চে। তাঁকে দেখা যাবে শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী ‘গহরজান’-এর চরিত্রে। গহরজানের জীবনের উপরই তৈরি হচ্ছে এই একাঙ্ক নাটক। আর তাই তো নাটকের ‘গহরজান’ (Gauhar jaan) হওয়ার জন্যই সকাল সকাল হারমোনিয়াম নিয়ে গানের রেওয়াজে বসে পড়েছেন অর্পিতা। তবে শুধুই কী তাই? একে গহরজানের মতো বলিষ্ঠ চরিত্র, তার উপর সোমবার বিশ্ব সঙ্গীত দিবস। এই দুটো বিষয়কে একেবারে মিলিয়ে দিলেন অভিনেত্রী অর্পিতা। আর সেই মেলবন্ধনের ভিডিওই শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রামে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

 

অভিনয়ের পাশাপাশি গানের সঙ্গেও বহুদিন থেকে যুক্ত ছিলেন তিনি। ছোটবেলা থেকেই গানে তালিম রয়েছে তাঁর। তবে অভিনয়ের কারণে, গানের সঙ্গে দূরত্ব বাড়লেও, গানের প্রতি সব সময়ই আলাদা টান অনুভব করেন অর্পিতা। সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, গানটা আমার শেখাই ছিল। শুধু একটু নিয়মিত রেওয়াজ দরকার। এই করোনা পরিস্থিতিতে চারিদিকে যেমন মন খারাপের আবহাওয়া। সেখানে গহরজানের হাত ধরে গান আবার আমার কাছে ফিরে এল।

ইনস্টাগ্রামে যে ভিডিওটি শেয়ার করেছেন অর্পিতা, তাতে দেখা গিয়েছে হারমোনিয়াম বাজিয়ে সুরের সমুদ্রে ডুব দিয়েছেন অর্পিতা। মিষ্টি আওয়াজে একনিষ্ঠ হয়ে গেয়েই চলেছেন গান। এই ভিডিও আপলোড করে অর্পিতা লিখলেন, ‘আবার নতুন করে রেওয়াজ শুরু করলাম।’ ‘মাই নেম ইজ জান’-এর জন্য নিজেকে তৈরি করছি। বিশ্ব সঙ্গীত দিবসে সবার সঙ্গে সেই মুহূর্তই ভাগ করে নিলাম।

ইতিমধ্যেই এই ভিডিও সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। অর্পিতার অনুরাগীরা অভিনেত্রীকে এই অবতারে দেখে একেবারে আপ্লুত। অর্পিতার এই ভিডিওটির লাইক ও শেয়ার সংখ্যাও প্রচুর।

[আরও পড়ুন : বিকিনি পরেই করিনার যোগাসন! শরীরজুড়ে বইল শুধুই উষ্ণতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement