BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অ্যাপয়েন্টমেন্ট নিয়ে শাহরুখের সঙ্গে দেখা করেন আরিয়ান! মা-বাবার অবহেলাই ছেলের নেশার কারণ?

Published by: Akash Misra |    Posted: October 6, 2021 4:43 pm|    Updated: October 6, 2021 4:43 pm

Aryan Khan needs appointment to meet Shah Rukh Khan at home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের সঙ্গে দেখা করার জন্য আরিয়ানকে (Aryan Khan) নাকি নিতে হত অ্যাপয়েন্টমেন্ট! শাহরুখ এতটাই নাকি কাজে ডুবে থাকতেন যে আরিয়ানের জন্য সময়ই থাকত না শাহরুখের (Shah Rukh Khan) হাতে। এমনকী, কাঠখড় পুড়িয়েই নাকি শাহরুখের সঙ্গে দেখা করতে হত ছেলেকে। এনসিবির জেরায় এরকমটাই বলেছেন আরিয়ান খান। আরিয়ানের এই বক্তব্য ঘিরে ইতিমধ্য়েই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বলিউডে। নিন্দুকরা মনে করছেন, শাহরুখ ও গৌরী অভিভাবক হিসেবে দায়িত্বপালনে ব্যর্থ।  সেই কারণেই নাকি আরিয়ান ধীরে ধীরে নিজেকে মাদক আসক্ত করে তুলেছেন। তবে শাহরুখের নিকট আত্মীয়রা এমন ধরনের গুঞ্জন ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছেন। তাঁদের কথায়, আরিয়ানকে ফাঁসানো হয়েছে।

এনসিবির হাতে গ্রেপ্তার হওয়ার পর স্পেনে সিনেমার শুটিং বাতিল করেছেন শাহরুখ খান। এনসিবির কাছ থেকে অনুমতি নিয়ে দেখা করেছেন আরিয়ানের সঙ্গে। জানা গিয়েছে, শাহরুখের সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। তবে খুব অল্প সময়ের জন্যই ছেলের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন শাহরুখ।

Shah Rukh Khan

মাদক কাণ্ডে ৭ অক্টোবর জামিনে মুক্তি পাওয়ার কথা আরিয়ানের। গ্রেপ্তার হওয়ার পর হেফাজতে অন্য়ান্য় অভিযুক্তদের মতো দিন কাটছে আরিয়ানের। জানা গিয়েছে, হেফাজতে বিজ্ঞানের নানা বই পড়ার আবদার করেছেন আরিয়ান।

[আরও পড়ুন: ৮০ বছর বয়সে আইটেম গানে নেচে তাক লাগালেন লিলি চক্রবর্তী! টলিউড বলল, ‘ক্যায়া বাত’]

তারকাপুত্র বলে এনসিবির কাছে কোনও ছাড় পাননি আরিয়ান। হেফাজতে অন্যান্য অভিযুক্তদের মতোই তাঁকে রাখা হয়েছে। কোনও ক্ষেত্রেই স্পেশাল ট্রিটমেন্ট পাচ্ছেন না তিনি। জানা গিয়েছে, হেফাজতে এনসিবির মেসে তৈরি খাবারই খাচ্ছেন আরিয়ান। বাড়ি থেকে খাবার আনার অনুমতি এখনও মেলেনি। তাই অন্য অভিযুক্তদের সঙ্গে মেসের সাধারণ খাবারই খেতে হচ্ছে বলিউডের বাদশাপুত্রকে।

Aryan Khan

মাদকচক্রে জড়িত থাকার সন্দেহে শনিবার রাতে এনসিবি আটক করে আরিয়ান খানকে। জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় কাগজের থালায় স্থানীয় এক রেস্তরাঁয় তৈরি লুচি, তরকারি এবং বিরিয়ানিও খেতে দেওয়া হয়েছিল আরিয়ানকে।

শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। শোনা গিয়েছে, এনসিবি’র (NCB) জেরায় প্রথমে যদিও মাদক সেবনের কথা স্বীকার করেননি আরিয়ান। পরে জেরার মুখে ভেঙে পড়েন তিনি। আরিয়ান জানান, চার বছর ধরে মাদক নিচ্ছেন। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি। এনসিবি আধিকারিকরা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় ধৃত মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক পেয়েছে।

[আরও পড়ুন: ‘পৃথিবীতে একমাত্র তুমিই সেরা!’, অন্তরঙ্গ ছবি পোস্ট করে রাজের প্রেমে ডুবলেন শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement