BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জেল থেকে মুক্তি পেলেও এই শর্তগুলি মানতে হবে শাহরুখপুত্র আরিয়ানকে

Published by: Tiyasha Sarkar |    Posted: October 29, 2021 10:44 am|    Updated: October 29, 2021 10:44 am

Aryan Khan will not be able to do four things even after walking out of jail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু টানাপোড়েনের পর অবশেষে জামিন পেয়েছেন শাহরুখপুত্র (Shah Rukh Khan)  আরিয়ান (Aryan Khan)। শীঘ্রই বন্দিদশা কাটতে চলেছে তাঁর। শুক্রবার অথবা শনিবার মন্নতে ফিরবেন তিনি। তবে জামিনে মুক্ত হলেও বেশ কিছু শর্ত মানতেই হবে বাদশাপুত্রকে। জেনে নিন সেগুলি।

Gauri Khan reportedly kept a mannat for son Aryan Khan's release

১. যে কোনও সময় ইচ্ছে হলেই দেশের মধ্যেও কোথাও যেতে পারবেন না আরিয়ান। মুম্বই ছাড়ার আগে তদন্তকারী অফিসারকে জানাতে হবে। অনুমতি মিললে তবেই যেতে পারবেন তিনি।

[আরও পড়ুন: ছোটপর্দায় আসছে ‘খুকুমণি’, বাঙালির হারানো খাবারের স্বাদ ফেরাবে নতুন ধারাবাহিক]

২. জামিনের শর্ত অনুযায়ী, বিদেশ সফরে যেতে পারবেন না শাহরুখপুত্র। জমা রাখতে হবে তাঁর পাসপোর্ট। জরুরী প্রয়োজনে দেশ ছাড়তে হলে সেক্ষেত্রে বিশেষ অনুমতির জন্য আবেদন করতে হবে।

৩. আপাতত কোনও সংবাদ মাধ্যমে মামলা সংক্রান্ত কোনও বিবৃতি দিতে পারবেন না আরিয়ান। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও এবিষয়ে কোনও মন্তব্য প্রকাশ করতে পারবেন না তিনি।

Aryan Khan arrested

৪. জেলমুক্তির পরও সহ-অভিযুক্ত অর্থাৎ আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। পুরোপুরি যোগাযোগ বন্ধের নির্দেশ দিয়েছে এনসিবি। এছাড়াও একাধিক নিয়ম মানতে হবে শাহরুখনতনয়কে।এছাড়াও প্রতি শুক্রবার মুম্বইয়ের এনসিবি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে। তদন্তে সহযোগিতা করতে হবে। 

উল্লেখ্য, ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজ থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর ৩ তারিখ তাঁকে গ্রেপ্তার করা হয়। একাধিকবার তার জামিনের চেষ্টা করা হলেও কোনও লাভ হয়নি। অবশেষে বৃহস্পতিবার, ২৮ অক্টোবর জামিন মঞ্জুর হয় আরিয়ানের। এখন সময়ের অপেক্ষা মাত্র, জামিনের প্রতিলিপি জেল কর্তৃপক্ষের কাছে পৌঁছলেই মন্নতে ফিরবেন বাদশাপুত্র।

[আরও পড়ুন: মাদক মামলায় আরিয়ান জামিন পেলেও দুর্নীতির অভিযোগে স্বস্তি নেই সমীর ওয়াংখেড়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে