১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছোটপর্দায় আসছে ‘খুকুমণি’, বাঙালির হারানো খাবারের স্বাদ ফেরাবে নতুন ধারাবাহিক

Published by: Akash Misra |    Posted: October 28, 2021 6:27 pm|    Updated: October 28, 2021 6:54 pm

Rahul Mazumdar Dipanwita Rakshit starrer 'Khukumoni Home Delivery' to launch on 1 November | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটের সঙ্গে প্রেমের যোগসূত্র কিন্তু বহুদিনের। কথায় আছে, পুরুষদের হৃদয়ে প্রবেশ করার পাসওয়ার্ড নাকি সুস্বাদু খাবার। তবে যুগ পালটেছে। এই প্রবাদ এখন নারী-পুরুষ সবার ক্ষেত্রেই সমান প্রযোজ্য। সুস্বাদু খাবার মানেই মন ভাল আর মন ভাল মানেই প্রেম! এবার এরকমই এক প্রেম, পেটপুজো এবং এক মেয়ের চ্যালেঞ্জ নেওয়ার গল্প বলতে আসছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। যেখানে গল্পের মধ্যে দিয়ে বাংলার হারিয়ে যাওয়া রান্না তুলে ধরা হবে দর্শকদের সামনে।

টলিউডের পর্দায় রান্না নিয়ে সম্প্রতি বেশ কিছু ছবি তৈরি হয়েছে। যার মধ্য়ে ‘মাছের ঝোল ‘এবং ‘রেনবো জেলি’ অন্যতম। সেই সব ছবিতে খাবারকে গল্পের অনুঘটক করে একেবারে অন্যরকম গল্প বলেছেন পরিচালক। সেই রকমই ফুড ফ্যান্টাসির গল্প বলবে ‘খুকুমণির হোম ডেলিভারি’।

Khukumoni Home Delivery

[আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান]

মা-বাবা হারা খুকুমণি বড় হয়েছে কাকা ও কাকিমার কাছে। খুকুমণি স্বাধীনচেতা, আত্মনির্ভরশীল, অন্যায় একেবারেই সহ্য হয় না তার। নিজের বুদ্ধিতেই খুকুমণি খুলে ফেলেছে খাবারের হোম ডেলিভারির ব্যবসা। আর এই ব্য়বসা করতে গিয়েই চ্যালেঞ্জের মুখে অভিনেত্রী। বিহান নামে এক বদরাগী কাস্টমারের অর্ডার পায় খুকুমণি। যাকে নাকি শান্ত করা যায় সুস্বাদু খাবারেই। খুকুমণি কি পারবে বিহানকে শান্ত করে তার মন জিতে নিতে? নানা টুইস্ট নিয়েই তৈরি হয়েছে এই ধারাবাহিকের গল্প।

Khukumoni Home Delivery

এই ধারাবাহিকে খুকুমণির চরিত্রে দেখা যাবে দীপান্বিতা রক্ষিতকে। বিহানের চরিত্রে দেখা যাবে রাহুল মজুমদারকে । এর আগে ‘সাঁঝবাতি’ ধারাবাহিকে খল চরিত্রে দেখা গিয়েছিল দীপান্বিতাকে। অন্যদিকে রাহুল অভিনয় করেছিলেন ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে। এছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন, কাঞ্চনা মৈত্র, গৌরব, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সোমা দে, দীপঙ্কর দে। ১ নভেম্বর থেকে সোম থেকে রবি, সন্ধে সাড়ে ৬ টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। ‘দেশের মাটি’র সময়েই দেখা যাবে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: অন্তর্বাস নাকি মঙ্গলসূত্র! ডিজাইনার সব্যসাচীর বিজ্ঞাপন ঘিরে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে