BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan: জেলের খাবারে অরুচি, মাদক কাণ্ডে ধৃত শাহরুখপুত্রের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ

Published by: Sayani Sen |    Posted: October 18, 2021 1:20 pm|    Updated: October 18, 2021 3:03 pm

Aryan Khan's security beefed up in jail । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাসাদোপম মন্নতে তাঁর জন্ম। সেখানেই বেড়ে ওঠা। হঠাৎ করেই জীবনে বদল। মাদক কাণ্ডে গ্রেপ্তারির পর থেকেই আর্থার রোড জেলের ৯৫৬ নম্বর কয়েদি শাহরুখ খানের পুত্র আরিয়ান। তিনি স্টারকিড ঠিকই, তবে বিশেষ যত্নআত্তি পাচ্ছেন না। যা খেতে দেওয়া হচ্ছে, তা মুখে রুচছে না তারকাপুত্রের। এভাবে চলতে থাকলে অসুস্থ হয়ে পড়তে পারেন আরিয়ান। এমনটাই আশঙ্কায় কারা-কর্তৃপক্ষ।

বর্তমানে আরিয়ানকে (Aryan Khan) অন্য বারাকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁকে জেলের পোশাক পরতে হচ্ছে না। আর্থার রোড জেল সূত্রে খবর, জেলের আদবকায়দা মানতে পারছেন না আরিয়ান। তিনি কারও সঙ্গে কথা বলছেন না। এমনকী মাদক কাণ্ডে ধৃত কারও সঙ্গে দেখাও করতে চাইছেন না আরিয়ান। বাড়ানো হয়েছে তারকাপুত্রের নিরাপত্তা। বিশেষ বারাকে তাঁর দিকে চব্বিশ ঘণ্টা নজর রাখা হচ্ছে।

[আরও পড়ুন: ছেলে মিশুকের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী করলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’?]

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে রেভ পার্টির আয়োজন করা হয়। রাতভর জিজ্ঞাসাবাদের পর পরেরদিন দুপুরেই গ্রেপ্তার করা হয় তাঁকে। বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। আইনজীবী বদল করেও কোনও লাভ হয়নি। আগামী ২০ অক্টোবর ফের আদালতে তোলা হবে তাঁকে। আর্থার রোড জেলে থাকাকালীন তিনি ভিডিও কলে বাবা শাহরুখ (Shah Rukh Khan) এবং মা গৌরী খানের সঙ্গে কথা বলার সুযোগ পান। কেঁদেও ফেলেন আরিয়ান। জেলের খাবারে অরুচি বলেই তাঁকে মানি অর্ডারে সাড়ে ৪ হাজার টাকা পাঠানো হয়েছে। ওই টাকায় খাবার কিনে খেতে পারবেন তারকাপুত্র। তবে জেলের খাবারে অরুচি হওয়ায় তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগে কারা কর্তৃপক্ষ।

এদিকে, আরিয়ানের গ্রেপ্তারি নিয়ে মুখ খুলেছেন আসাউদ্দিন ওয়েইসি। তিনি বলেন, “আপনি তারকার ছেলের কথা বলছেন। উত্তরপ্রদেশে জেলবন্দিদের মধ্যে কমপক্ষে ২৭ শতাংশ অভিযুক্তই মুসলমান। ওদেরকে নিয়ে কে কথা বলছে? ওদের হয়ে কে কথা বলবে? আমি তাদের জন্য লড়াই করব যাদের জন্য বলার কেউ নেই,যারা দুর্বল। যাদের বাবা অনেক ক্ষমতাধর তাদের সমর্থনে কোনও কথা আমি বলব না।”  ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি যদিও শাহরুখপুত্রের পাশে দাঁড়িয়েছেন। তারকাপুত্র হওয়ার মাসুল গুনছেন আরিয়ান বলেই দাবি তাঁর। 

[আরও পড়ুন: বাবা হচ্ছেন রণবীর সিং! ‘দীপিকার মতো দেখতে সন্তান চাই’, মন্তব্যে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে