২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলে মিশুকের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী করলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’?

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2021 8:58 pm|    Updated: October 17, 2021 8:58 pm

Prosenjit Chatterjee posted this picture with Trishanjit Chatterjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরার সামনে ছেলে মিশুক। নেপথ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। না না, কোনও সিনেমার শুটিং নয়। এখনই অভিনয় জগতে পা রাখছে না প্রসেনজিৎপুত্র। পড়াশোনা নিয়েই ব্যস্ত। তাহলে? 

আসলে পুজোর সাজে ছেলের ছবি তুলছিলেন প্রসেনজিৎ।  সেই দৃশ্যই আবার অন্য কেউ ফ্রেমবন্দি করে ফেলেন।  মিশুক ও নিজের এই সুন্দর মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা।  ক্যাপশনে রসিকতা করে লেখেন, “মিশুকের আবদারে ক্যামেরার অন্যদিকে।”

ক্যাপশন থেকেই জানা যায়, ছবিটি নবমীর দিন তোলা। সেদিন লালচে পাঞ্জাবি ও সাদা পাজামা পরেছিল মিশুক ওরফে তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee)। প্রসেনজিৎও সেজেছিলেন পুজোর সাজে।  মোবাইল ফোনে ছেলের ছবি তুলছিলেন তিনি। সেই ছবি আবার অন্য কেউ তুলে ফেলেন। 

[আরও পড়ুন: ‘মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়?’, বাংলাদেশে সাম্প্রদায়িক হিংসার ঘটনায় প্রশ্ন শ্রীলেখার]

প্রসেনজিৎ ও মিশুকের এই ছবি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। “দাদা ছেলে তো বড় হয়ে গেল”, “কী দারুণ ফ্রেম”, “অসাধারণ মুহূর্ত” – এমন প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।  এবছরের পুজোতে মিশুকের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন প্রসেনজিৎ। ছেলের সঙ্গে ছবি পোস্ট করেই অষ্টমীর শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

Son Of Prosenjeet

পুজোর শুরুতেই অনুরাগীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সতর্ক করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করোনার (Coronavirus) প্রকোপ যে এখনও কমেনি, তা স্মরণ করিয়ে দেন অভিনেতা। তাই সাবধান হয়েই উৎসব পালন করার পরামর্শ দেন তিনি। এই পরামর্শ নিজের ক্ষেত্রেও মেনেছেন প্রসেনজিৎ। মাঝারাতে মণ্ডপে গিয়ে দুর্গা পুজোয় (Durga Puja 2021) অংশ নেন অভিনেতা। চণ্ডীপাঠ শোনে, সন্ধিপুজোও দেখেন। আবার মাস্ক পরে ঢাক বাজানোর একটি ভিডিও-ও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

[আরও পড়ুন: প্রথম সপ্তাহেই ২ কোটি টাকার বেশি আয়! বক্স অফিসে ‘গোলন্দাজ’ দেবের বাজিমাত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে