Advertisement
Advertisement
Ashish Vidyarthi

দ্বিতীয় বিয়ে করছেন স্বামী, খবর পেয়ে আবেগঘন পোস্ট আশিস বিদ্যার্থীর প্রথম স্ত্রীর!

অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশীকে প্রথম বিয়ে করেছিলেন আশিস।

Ashish Vidyarthi's first wife Rajoshi Barua shares cryptic posts| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:May 26, 2023 10:35 am
  • Updated:May 26, 2023 1:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তনকে কি আর অত সহজে ভোলানো যায়? যায় না। আর তাই তো হঠাৎ যদি জানা যায়, প্রাক্তন অন্য কারও সঙ্গে সংসার পেতেছে! মনটা কী আর ভাল থাকে? এই মনটা নিয়েই বড্ড চাপ। তাই তো এদিক ওদিক থেকে এই মন কুড়োতে থাকে নানা শব্দ। যে শব্দ ভুলিয়ে রাখবে প্রাক্তনকে। হ্যাঁ, অভিনেতা আশিস বিদ্যার্থীর প্রথম স্ত্রী অর্থাৎ অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী, যিনি নিজেও অভিনেত্রী তাঁর মনের অবস্থা কিছুটা এমনই। আশিসের দ্বিতীয় বিয়ের খবর পেতেই তাই মন কেমনের পালা। আর সেই মন কেমন ইনস্টাগ্রামের স্টোরিতে দিল ধরা।

রাজশী লিখলেন, ‘মন থেকে অতিরিক্ত চিন্তাভাবনা এবং সন্দেহ দূর হয়ে যাক। ব্যাখ্যা করতে গেলে হয়তো বিভ্রান্তি হতে পারে, শান্তি ও প্রশান্তি জীবনকে পূর্ণ করুক। আপনি অনেক দিন ধরেই শক্ত ছিলেন, এবার আশীর্বাদ গ্রহণ করার সময় এসেছে। আপনি আশীর্বাদেরই যোগ্য’।

Advertisement

[আরও পড়ুন: শার্টলেস রণবীরকে দেখে হতবাক আলিয়া! করণের জন্মদিনে নয়া টুইস্ট ‘রকি অউর রানি’র]

Advertisement

ফের বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্য়ার্থী। বৃহস্পতিবার কলকাতার এক ক্লাবে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে ব্যবসায়ী রুপালি বড়ুয়ার গলায় মালা দিলেন আশিস। তবে সাত পাকে বাঁধা নয়, বরং রুপালি ও আশিস সই সাবুদের বিয়ের মধ্যে দিয়েই নতুন জীবন শুরু করলেন। আশিসের এই বিয়েতে হাজির ছিলেন তাঁর বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়রা। রুপালির একটি ফ্যাশন স্টোর রয়েছে কলকাতায়। এমনিতে তিনি অসমের মেয়ে।

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ