২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমবয়সি কিংবা মাঝবয়সি ছেলেদের চুল পড়ে যাওয়ার সমস্যা বর্তমানে খুব একটা অজানা নয়। রোজকার জীবনে অতি পরিচিত একটি সমস্যা। আপাতদৃষ্টিতে আমরা ঠাট্টা করলেও এই বিষয়টি কিন্তু রীতিমতো গুরুতর সমস্যার পর্যায়ে পৌঁছেছে বর্তমানে। অকালে টাক পড়ে যাওয়ার জন্য প্রেমিকাদের কাছেই হোক কিংবা বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের কাছে প্রায়ই ঠাট্টা-টিটকিরির শিকার হতে হয়। অতঃপর অনেকেই হতাশাগ্রস্থ হয়ে পড়েন। ঠিক এইরকমই একটি বিষয় নিয়ে তৈরি হয়েছে আয়ুষ্মান খুরানার ‘বালা’। পরিচালনায় অমর কৌশিক। সম্প্রতি প্রকাশ্যে এল সেই ছবিরই ট্রেলার।

[আরও পড়ুন: ভিনধর্মের মানুষ এক বিছানায় কেন? প্রশ্ন তুলে ‘বিগ বস’ বন্ধের দাবি বিজেপি সাংসদের ]

এক কমবয়সি টেকো ছেলের কাহিনি। জীবনের প্রতি পদে পদে যাকে অপদস্থ হতে হয় শুধু এই জন্য যে তাঁর টাক পড়ে গিয়েছে। যে ছোট থেকেই অমিতাভের চূড়ান্ত ভক্ত। সেই জন্য ছোটবেলায় যার চুল দেখেই বাবা সাধ করে সিনেমার নামে ছেলের নাম রেখেছিলেন বালা। কিন্তু বয়স বাড়তেই তার মাথায় টাক পড়তে শুরু করে। মাথায় টাক, সুন্দরী মেয়ে পাবে কী করে? বিয়ে হলে বউকে কী বলবে? যাবতীয় প্রশ্নে জেরবার বালার জীবন। এই ছবিতেই আয়ুষ্মানের এহেন অবতার ধরা দিয়েছে। ছবিতে আয়ুষ্মানের বিপরীতে রয়েছেন দুই অভিনেত্রী ইয়ামি গৌতম এবং ভূমি পেড়নেকর।  

[আরও পড়ুন: ‘সলমনকে মারতে পারিনি’, মন্তব্য ‘দাবাং থ্রি’র খলনায়ক সুদীপের ]

টিজার মুক্তির পরই নতুন লুকে নজর কেড়েছিলেন আয়ুষ্মান খুরানা। এবার ট্রেলার মুক্তির পর কৌতূহল যেন আরও বেড়ে গেল সিনেদর্শকদের। আবারও ভিন্ন স্বাদের কন্টেট ভিত্তিক ছবি এবং ব্যতিক্রমী লুক বেছে নিয়েছেন তিনি। আর তাই এবারও যে অভিনেতার কাছ থেকে ভাল মানের ছবি উপহার পেতে চলেছেন দর্শকরা, তা বলাই বাহুল্য। উল্লেখ্য, এই ছবির গল্প বাঙালি পরিচালক পাভেলের। ‘রসগোল্লা’র সময়েই শোনা গিয়েছিল যে আয়ুষ্মানের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। পাভেলের মস্তিষ্কপ্রসূত সেই কাহিনিকে চিত্রনাট্যে পরিণত করেছেন নীরেন ভাট। ‘বালা’ যৌথভাবে প্রযোজনা করেছে জিও স্টুডিও এবং দীনেশ বিজন। ছবি মুক্তি পাচ্ছে নভেম্বরের ৭ তারিখে।  

দেখুন ট্রেলার

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং