BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ককে হারিয়ে প্রথম সপ্তাহে ৫০ কোটির ঘরে ‘বাঘি ৩’, সিক্যুয়েলের ইঙ্গিত পরিচালকের

Published by: Bishakha Pal |    Posted: March 10, 2020 2:00 pm|    Updated: March 10, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে কাঁপছে গোটা দেশ। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে জমায়েত এড়িয়ে চলছে মানুষ। সিনেমাহলে যাওয়াও কমেছে। এমন পরিস্থিতিতে ক্ষতির আশঙ্কায় পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তি। কিন্তু আশ্চর্যজনকভাবে সফল ‘বাঘি ৩’। করোনার আতঙ্ককে পিছনে ফেলে সিনেপ্রেমীরা হলে গিয়ে দেখছেন ছবিটি। প্রথম সপ্তাহেই ৫৩.৮৩ কোটি টাকা ঘরে তুলেছেন ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। আর ‘বাঘি ৩’র সাফল্যে ছবির চতুর্থ সিক্যুয়েলের ইঙ্গিত দিলেন পরিচালক আহমেদ খান।

ছবির পরিচালক বলেছেন, “মানুষ আমার কাজ পছন্দ করছে। এর কারণ অবশ্যই বাঘি ২। ওই ছবিটি দর্শকের খুব ভাল লেগেছিল। তাই আমার মনে হয়েছিল বাঘি ৩ দর্শকের পছন্দ হবে। হয়েছেও তাই।” ছবির সাফল্যের জন্য টাইগার শ্রফকে কৃতিত্ব দিয়েছেন পরিচালক। জানিয়েছেন, টাইগার সফল অভিনেতা। অনেকে তাঁর ফ্যান। তাঁরা প্রিয় অভিনেতার ছবি মিস করতে চাননি। তার উপর ছবিটি অ্যাকশনধর্মী। আর টাইগার শ্রফ রীতিমতো মার্শাল আর্টে ট্রেনিং নিয়েছেন। ফলে তাঁর অ্যাকশন অনেক বেশি বাস্তবধর্মী লেগেছে। সেই কারণেই ছবিটি দর্শকের পছন্দ হয়েছে বলে দাবি করেছেন অভিনেতা। প্রথম সপ্তাহের শেষে তাই ৫৩.৮৩ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে ‘বাঘি ৩’।

[ আরও পড়ুন: দাদাগিরির মঞ্চে ‘ডায়াপার কিড’! খুদের ব্যাটিং স্টাইলে মুগ্ধ স্বয়ং সৌরভ ]

করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে দেশে। ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ৫০ ছুঁয়েছে। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে কোনও জায়গায় জমায়েত হওয়ার উপর জারি হয়েছে নিষেধাজ্ঞা। তাই এই সময় ছবি মুক্তি পেলে দর্শকের সিনেমহলে আসার সম্ভাবনা কম। আর তা যদি হয়, তবে লাভের মুখ দেখার সম্ভাবনাও কম। তাই সম্প্রতি পিছিয়ে দেওয়া হয়েছে ‘সূর্যবংশী’র মুক্তি। কিন্তু আশ্চর্যজনকভাবে সাফল্যের মুখ দেখেছে ‘বাঘি ৩’। এমন দুর্দিনে সাফল্যের মুখ দেখায় ছবি নিয়ে আশাবাদী প্রযোজকরাও। তাই ছবির চতুর্থ সিক্যুয়েল আনার কথা ভাবছেন তাঁরা। পরিচালক আহমেদ খানও এ নিয়ে ইঙ্গিত দিয়েছেন। বলেছেন, সাজিদ নাদিয়াজওয়ালা ভাবছেন ‘বাঘি’ ফ্র্যাঞ্জাইজিকে এগিয়ে নিয়ে যাবেন। যদিও ছবির সিক্যুয়েল নিয়ে স্পষ্ট কিছু বলেননি অভিনেতা, তবুও এই ইঙ্গিতই বা কম কী!

[ আরও পড়ুন: ‘ভারতবাসীর অস্তিত্ব সংকটে’, দোল খেললেন না উদ্বিগ্ন অপরাজিতা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement