BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দাদাগিরির মঞ্চে ‘ডায়াপার কিড’! খুদের ব্যাটিং স্টাইলে মুগ্ধ স্বয়ং সৌরভ

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 9, 2020 9:26 pm|    Updated: March 9, 2020 10:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:ডায়াপার কিড‘কে নিশ্চই ভুলে যাননি? আর যদি ভুলে গিয়েও থাকেন তাহলে মনে করিয়ে দিই এই সেই খুদে যার ব্যাটিং স্টাইলে মজেছিল গোটা বিশ্ব। তার ভিডিও দেখে হতবাক হয়েছিলেন বিশ্বের তাবড় ব্যাটসম্যানরা। এবার সেই খুদেকেই আবার ব্যাট হাতে দেখা যাবে দাদাগিরির মঞ্চে। এবার তার ব্যাটিং স্টাইল মন কাড়ল প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

আড়াই বছর বয়সেই চোখে মুখে তার স্পষ্ট ব্যক্তিত্বর ছাপ, নাম শেখ শাহিদ। কিন্তু ব্যাট ধরার কায়দা দেখলে কে বলবে সে দুধের শিশু! আড়াই বছরের খুদে এর আগেও নেটিজেনদের মনে বিস্ময়ের সৃষ্টি করেছিল তার ব্যাটিং স্টাইল দিয়ে। তার অবিশ্বাস্য প্রতিভা দেখে এবার চোখ কপালে তুললেন স্বয়ং প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদাগিরির মঞ্চে দেখা যাবে সেই শেখ শাহিদকে। তবে এই রিয়ালিটি শোয়ে অতিথি হিসেবে দেখা যাবে শেখ শাহিদকে। একটি স্পেশ্যাল এপিসোডে অতিথি হিসেবে দেখা যাবে তাকে। সেই মঞ্চেই সে তার ব্যাটিং স্টাইল দেখিয়ে মন কাড়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

কয়েকমাস আগেই শেখ শাহিদের একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা গিয়েছে, যে বয়সে মুখ দিয়ে ঠিক মতো কথা ফোটে না, টলমল পায়ে কোনওক্রমে হাঁটে শিশুরা, সেই বয়সে কিনা ক্রিকেটিয় কপিবুক মেনে এক-একটি শট খেলছে এই খুদে। অবিকল বিরাট কোহলির মতো কভার ড্রাইভ, স্ট্রেট ড্রাইভ খেলে শাহিদ মাতিয়ে দিয়েছিল ক্রিকেট মহলকে। তার ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে যান কেভিন পিটারসেন, মাইকেল ভন থেকে শুরু করে বিরাট কোহলির মতো তারকারা। কেভিন পিটারসেন তো রসিকতার ছলে শাহিদকে ভারতীয় দলে সুযোগ দেওয়ারও প্রস্তাব দেন কোহলিকে।

[আরও পড়ুন:‘ভারতবাসী অস্তিত্ব সংকটে’, দোল খেললেন না উদ্বিগ্ন অপরাজিতা]

সেই খুদে ডায়াপার কিডের অবিশ্বাস্য প্রতিভায় চমকৃত স্টিভ ওয়াও। তিনি হঠাৎই বেহালায় তার বাড়িতে গিয়ে হাজির হন। অপ্রত্যাশিত অতিথিকে চোখের সামনে দেখে খানিকটা অবাকই হয়ে যান শাহিদের বাবা। হতচকিত সমশের শেখকে স্টিভ নিজেই বলেন, তিনি ডায়াপার বেবির সঙ্গে দেখা করতে এসেছেন। এরপর বেশ খানিকটা সময় শাহিদের বাড়িতে কাটান প্রাক্তন অজি অধিনায়ক। শাহিদের বাবাকে তিনি জানিয়ে গিয়েছিলেন, সাড়ে তিন বছরের খুদের কথা তিনি নিজের বইয়েও লিখবেন।

[আরও পড়ুন:আসছে ‘হাঙ্গামা ২’, ছ’বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন শিল্পা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement