BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

‘অবিশ্বাস্য প্রতিভা’, কলকাতার ‘ডায়াপার কিড’ ঠাঁই পাবে প্রাক্তন অজি অধিনায়কের বইয়ে

Published by: Subhajit Mandal |    Posted: February 16, 2020 5:09 pm|    Updated: February 16, 2020 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেখ শাহিদের কথা মনে আছে? কলকাতার সেই বিস্ময় শিশু ডায়াপার পরে গোটা দুনিয়ার মন জয় করেছে। নিখুঁত ক্রিকেটীয় শট। মাপা কভার ড্রাইভ। সেই শেখ শাহিদে এবার মজলেন প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ ওয়া (Steve Waugh)। স্টিভ সাড়ে তিন বছরের শিশুটির প্রতিভাতে একটাই মুগ্ধ যে শিশুটির সঙ্গে দেখা করতে সটান চলে গিয়েছেন তার বাড়িতে। তাও আবার সকলের অলক্ষ্যে। কিছুটা সময় কাটিয়ে এসেছেন শেখ শাহিদের সঙ্গে। কলকাতার ডায়াপার কিডের কথা এবার তিনি লিখবেন নিজের বইয়ে।

Steve
স্টিভ ওয়া

মাস দুয়েক আগেই শেখ শাহিদের একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা গিয়েছে, যে বয়সে মুখ দিয়ে ঠিক মতো কথা ফোটে না, টলমল পায়ে কোনওক্রমে হাঁটে শিশুরা, সেই বয়সে কিনা ক্রিকেটীয় কপিবুক মেনে এক-একটি শট খেলছে এই খুদে। অবিকল বিরাট কোহলির মতো কভার ড্রাইভ, স্ট্রেট ড্রাইভ খেলে শাহিদ মাতিয়ে দিয়েছিল ক্রিকেট মহলকে। তার ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে যান কেভিন পিটারসেন, মাইকেল ভন থেকে শুরু করে বিরাট কোহলির মতো তারকারা। কেভিন পিটারসন তো রসিকতার ছলে শাহিদকে ভারতীয় দলে সুযোগ দেওয়ারও প্রস্তাব দেন কোহলিকে।

[আরও পড়ুন: ভারতের উসেইন বোল্ট! মোষের লাগাম হাতে প্রাণপণ দৌড়ে ভাইরাল কন্নড় যুবক]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

WHAT?!?!?!?!?! Get him in your squad, @virat.kohli! Can you pick him?!?! 😱

A post shared by Kevin Pietersen (@kp24) on

[আরও পড়ুন: সরকারকে অন্ধকারে রেখেই টুর্নামেন্টে অংশ নিতে পাকিস্তানে ভারতীয় দল, তুঙ্গে বিতর্ক]

Saikh-Shaid-Steve-Wagh-V

সেই খুদে ডায়পার কিডের অবিশ্বাস্য প্রতিভায় চমকৃত স্টিভ ওয়াও। তিনি হঠাৎই বেহালায় তার বাড়িতে গিয়ে হাজির হন। অপ্রত্যাশিত অতিথিকে চোখের সামনে দেখে খানিকটা অবাকই হয়ে যান শাহিদের বাবা। হতচকিত সমশের শেখকে স্টিভ নিজেই বলেন, তিনি ডায়পার কোহলির সঙ্গে দেখা করতে এসেছেন। এরপর বেশ খানিকটা সময় শাহিদের বাড়িতে কাটান প্রাক্তন অজি অধিনায়ক। শাহিদের বাবাকে তিনি জানিয়ে গিয়েছেন, সাড়ে তিন বছরের খুদের কথা তিনি নিজের বইয়েও লিখবেন।

Advertisement

Advertisement

Advertisement