১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সমকাম লুকোতে বিয়ে! ‘বাধাই দো’র ট্রেলারে চমক দিলেন রাজকুমার-ভূমি

Published by: Akash Misra |    Posted: January 25, 2022 12:32 pm|    Updated: January 25, 2022 1:50 pm

Badhaai Do Trailer : Everything we know about the Rajkummar Rao and Bhumi Pednekar dramedy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন অনেক বেশি এক্সপেরিমেন্টাল। তথাকথিত লাভ স্টোরি, নায়ক ভিলেনের মারপিটের বাইরে বলিউডের ঝুলিতে এখন একেবারে নতুন নতুন গল্প। যে গল্প বিনোদনের মোড়কে সমাজ বদলানোর কথাও বলে দেয়। ঠিক যেমন, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বাধাই হো’, ‘শুভ মঙ্গলম জাদা সাবধান’, ‘চণ্ডীগড় করে আশিকি’। এই প্রত্যেক ছবিতেই সমাজের নানা ট্যাবুকে ভাঙার চেষ্টা করেছে বলিউড।

সেই পথেই এবার হাঁটতে চলেছে পরিচালক হর্ষবর্ধন কুলকার্নির নতুন ছবি ‘বাধাই দো’ (Badhai Do Trailer)। রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর অভিনীত এই ছবির ট্রেলারেই তার আভাস পাওয়া গেল।

[আরও পড়ুন: বিচ্ছেদের পরও একই হোটেলে থাকছেন ধনুষ-ঐশ্বর্য! ফের জোড়া লাগতে চলেছে সম্পর্ক? ]

মঙ্গলবার মুক্তি পেল ‘বাধাই দো’ ছবির ট্রেলার। ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। ভূমি অভিনয় করছেন পিটি টিচারের চরিত্রে। ট্রেলার দেখে যেটুকু গল্পের ইঙ্গিত মেলে, বোঝা যায়, ‘বাধাই দো’ ছবিতে রাজকুমার ও ভূমি দুজনেই সমকামী মানুষের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু পরিবারের কাছে তাঁদের এই সমকাম লুকিয়ে রাখতে চায়। পরিবারের লোকজনের চোখে ধুলো দিতে টুক করে বিয়ে করে ফেলেন রাজকুমার ও ভূমি। এরপরেই শুরু হয় যত গণ্ডগোল। শেষেমেশ কী দুজনের এই জীবন রহস্য গোপন রাখতে পারবে তাঁরা? কমেডির ধাঁচে সেই গল্পই বলতে চলেছে ‘বাধাই দো।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

হর্ষবর্ধন কুলকার্নি এর আগে তৈরি করেছেন ‘হান্টার’ ছবি। সেখানেও যৌনতার এক গল্পকে বিনোদনের মোড়কে সামনে নিয়ে এসেছিলেন পরিচালক।

ইনস্টাগ্রামে  ছবির ট্রেলার শেয়ার করে রাজকুমার রাও লিখলেন, ‘এটা এমন এক ছবি যা মন ছুঁয়ে যায়। অনেকটা সুন্দর জার্নির মতো। যা কিছুতেই ভোলা যায় না।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

ছবিটি মুক্তি পেতে চলেছে ১১ ফেব্রুয়ারি। ‘ভ্যালেটাইন্স ডে’র কথা মাথায় রেখেই  এই ছবির মুক্তির তারিখ ঠিক করা হয়েছে। পরিচালকের কথায়, প্রেম দিবসে এক অন্য প্রেমের গল্পই দেখতে পাবে দর্শক। 

[আরও পড়ুন: ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে