BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিষিদ্ধ ওষুধ অর্জুন রামপালের বাড়িতে! আর কী বাজেয়াপ্ত করল NCB?

Published by: Suparna Majumder |    Posted: November 10, 2020 12:40 pm|    Updated: November 10, 2020 12:40 pm

Bangla News of Arjun Rampal: These things have been seized form actor’s house by NCB | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও মাদক যোগ নিয়ে বিপাকে বলিউড। এবার কাঠগড়ায় অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। সোমবারই অভিনেতার মুম্বইয়ের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। জিজ্ঞাসাবাদের জন্য পাঠানো হয়েছে সমন। সূত্রের খবর মানলে, অর্জুনের বাড়ি থেকে নাকি নিষিদ্ধ ওষুধ উদ্ধার করেছেন NCB আধিকারিকরা।

সোমবার সকাল সাতটা নাগাদ অর্জুনের মুম্বইয়ের বাড়িতে পৌঁছন NCB আধিকারিকরা। কয়েক ঘণ্টা ধরে তল্লাশি অভিযান চলে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম নাকি NCB সূত্রে জানতে পেরেছে, অভিনেতার বাড়ি থেকে এমন কিছু ওষুধ উদ্ধার করা হয়েছে যা NDPS আইন অনুযায়ী ভারতবর্ষে নিষিদ্ধ। এছাড়াও অর্জুন রামপালের বাড়ি থেকে একাধিক জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর। একাধিক মোবাইল ফোন, একটি ল্যাপটপ, অভিনেতার আইপ্যাড এবং বেশ কিছু বৈদ্যুতিন সামগ্রী রয়েছে এই তালিকায়। অর্জুনের বাড়ির তল্লাশি অভিযান শেষ হওয়ার পরই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়। ১১ নভেম্বর জিজ্ঞাসাবাদের জন্য NCB দপ্তরে হাজির হতে হবে বলিউড অভিনেতাকে।

[আরও পড়ুন: ফুসফুসে বেশি অক্সিজেন পৌঁছতে বুধবার ট্র‍্যাকিওস্টমি করা হবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের]

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর NCB। রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর ভাই সৌভিক-সহ এখনও পর্যন্ত ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এখনও বিচার বিভাগীয় হেফাজতে সৌভিক। এরই মধ্যে মাদক সমেত গ্রেপ্তার করা হয়েছে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবিনাকে। ফিরোজকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অর্জুন রামপাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সন্দেহের তালিকায় আসেন প্রেমিকা গ্যাব্রিয়েলার (Gabriella Demetriades) ভাইয়ের গ্রেপ্তারির পর। লোনাভলা থেকে দক্ষিণ আফ্রিকার নাগরিক আগিসিয়ালোস দেমেত্রিয়াদেসকে (Agisialos Demetriades) গ্রেপ্তার করা হয়। অভিযোগ, মার্কেটিংয়ের ব্যবসার আড়ালে মাদকের কারবার চালাচ্ছিলেন তিনি।  

[আরও পড়ুন: ‘লক্ষ্মী’র সাজে আদৌ কি দর্শকদের মন জয় করতে পারলেন অক্ষয়? পড়ুন ফিল্ম রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে