BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আল্লাহর পথে হাঁটতে চেয়ে মৌলানাকে বিয়ে, অথচ পরনে এত দামি লেহেঙ্গা! চূড়ান্ত ট্রোলড সানা খান

Published by: Suparna Majumder |    Posted: November 25, 2020 3:45 pm|    Updated: November 25, 2020 4:23 pm

Bangla News of Sana Khan’s bridal outfit which costs more than 99k| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল্লাহর পথে চলবেন বলে বিনোদন জগৎ ছেড়েছিলেন সানা খান (Sana Khan)। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাঁকে যেন আর কেউ কোনও কাজের অফার না দেন। এই ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে জানিয়েছিলেন “আল্লার জন্যই একে অপরকে ভালবাসতে পেরেছি। আল্লার কৃপায় বিয়ে করতে পেরেছি। আল্লাই যেন আমাদের ইহলোক ও পরলোকে একসঙ্গে রাখেন”।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayied Sana Khan (@sanakhaan21)

সাদা-কুর্তা পাজামা পরা মুফতির পাশে সানার চোখ ধাঁধানো লাল লেহেঙ্গা নেটিজেনদের নজর কেড়েছিল। এতদিনে সেই লেহেঙ্গার দাম জানা গেল। সূত্রের খবর মানলে নিকাহর জন্য সানা যে সোনালি কাজ করা লাল লেহেঙ্গা পরেছেন, তার দাম ৯৯,৮৭৯ টাকা অর্থাৎ প্রায় ১ লক্ষ। এতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের!

নানা প্রশ্ন উঠেছে এনিয়ে। যে সানা আল্লাহ পথ অনুসরণ করে বিনোদন জগতের গ্ল্যামার ত্যাগ করার কথা জানিয়েছেন?  আবার সেই আল্লাহর খাতিরেই মৌলানাকে বিয়ে করেছেন তিনি নিজের এত টাকা খরচ করে লেহেঙ্গা পরেছেন? তাও আবার এই করোনা (CoronaVirus) কালে? কারও কারও বক্তব্য, এই অর্থ তো মানুষের কল্যাণের জন্যও ব্যবহার করা যেতে পারত।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা? অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে]

এই প্রথম নয়, বিয়ে নিয়ে এর আগেও বিতর্কে জড়িয়ে ছিলেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী তথা রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss) প্রাক্তন প্রতিযোগী। বিয়ের পরই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের নাম বদলে ফেলেন তিনি। লেখেন সায়েদ সানা খান। এর জন্যও নেটদুনিয়ার একাংশের কটাক্ষ শুনতে হয়েছিল তাঁকে। গ্ল্যামার জগত ছাড়লেও সোশ্যাল মিডিয়ায় এখনও বেশ সক্রিয় সানা। বিয়ের আরও অনেক ছবি আপলোড করেছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayied Sana Khan (@sanakhaan21)

[আরও পড়ুন: ষড়যন্ত্রের খেলায় ভয়ের আবহ, ‘দুর্গামতী’র ট্রেলারে নজর কাড়লেন ভূমি-যিশু-আরশাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে