BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সুশান্তের মৃত্যু তদন্তে নয়া তথ্য, মেঝেতে ২ টুকরো বাথরোব বেল্ট দেখে পুলিশের সন্দেহ!

Published by: Sandipta Bhanja |    Posted: June 27, 2020 6:43 pm|    Updated: June 27, 2020 11:54 pm

Bath rob belt was found at the suicide point at Sushant's room

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা না খুন? দেশজুড়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখন একটাই প্রশ্ন। মুম্বই পুলিশের তরফে তদন্ত এখনও জারি। আজ অর্থাৎই শনিবারই যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করা হয়েছে বান্দ্রা পুলিশ স্টেশনে। একের পর এক তথ্য উঠে আসছে তদন্তে। তার মাঝেই অভিনেতার মৃত্যুর তদন্তে উঠে এল আরও একটি চাঞ্চল্যকর তথ্য। ‘বাথরোব বেল্ট’ দিয়ে প্রথমটায় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন সুশান্ত!

সূত্রের খবর, ১৪ তারিখ সুশান্তের মৃত্যুর পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে যে ঘরে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, সেখানেই পাওয়া গিয়েছিল একটি ‘বাথরোব বেল্ট’। যেটি মেঝেতে দু’টুকরো হয়ে পড়েছিল। আর সুশান্তের দেহ তখন বিছানায়। উপরে ঝুলছে ফাঁস লাগানো সবুজ একটি কুর্তা। পুলিশের অনুমান, সুশান্ত প্রথমটায় এই ‘বাথরোব বেল্ট’ দিয়েই আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। পরে সেটি ছিঁড়ে যাওয়ায় সবুজ কুর্তা নেন গলায় ফাঁস দেওয়ার জন্য। উল্লেখ্য, তদন্তে এও উঠে এসেছে যে অভিনেতার বিছানা থেকে সিলিংয়ের উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি আর সুশান্তের উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি।

[আরও পড়ুন: স্মৃতিসৌধে বদলে যাবে সুশান্তের পাটনার বাড়ি, প্রয়াত অভিনেতার নামে ফাউন্ডেশনও]

এবার প্রশ্ন আদৌ কি ওই সবুজ কুর্তা সুশান্তের (Sushant Singh Rajput) ওজন ধরে রাখতে সক্ষম? তা জানতে পুলিশ অবশ্য ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে ওই কুর্তা। এমনকী, সুশান্ত বিষাক্ত কিছু খেয়েছিলেন কিনা, সেটিও পরীক্ষা করে দেখছে ফরেন্সিক দল। আশা করা হচ্ছে, খুব শিগগিরিই সেই ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট চলে আসবে। পুলিশ সূত্রে খবর, অভিনেতার আত্মহত্যার পর যাঁরা ফ্ল্যাটে ছিলেন, তাঁরাই নাকি সবুজ কুর্তাটা কেটে সুশান্তের দেহ নামিয়ে রেখেছিলেন বিছানায়। তবে মেঝেতে পড়ে থাকা ছেঁড়া বাথরোব বেল্টটি (Bathrob Belt) দেখে বান্দ্রা পুলিশের (Bandra Police) সন্দেহ হয়।

এই বিষয়ে এক পুলিশ আধিকারিকের বক্তব্য, ”বেল্টের টুকরোটি মাটিতে পড়ে থাকতে দেখে আমাদের সন্দেহ হয়। পরে তদন্ত করতে গিয়ে আমরা বুঝতে পারি, অভিনেতা হয়ত প্রথমে দেখার চেষ্টা করছিলেন ওই বাথরোব বেল্টটি দিয়ে আদৌও নিজেকে ঝোলানো সম্ভব কিনা? তবে সেটি হয়ত ছিঁড়ে যায়। তদন্তের সময় আমরা সুশান্তের ঘরে গিয়ে দেখি, ওর আলমারি খোলা, ইস্ত্রি করা সমস্ত জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। আমাদের ধারনা বাথরোব বেল্টটি ছিঁড়ে যাওয়ার পরেই সুশান্ত (Sushant Singh Rajput) আলমারি থেকে কুর্তাটি টেনে বের করেন, তখনই জামাকাপড় গুলি ছড়িয়ে পড়ে যায়। যদিও গোটা তদন্তে এখনও পর্যন্ত আমরা অন্য কোনওরকম সন্দেহজনক কিছু দেখিনি। এমনকি ময়নাতদন্তের রিপোর্টও বলছে, অভিনেতার দেহে কোনও আঘাতের চিহ্ন নেই।”

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির প্রেমটাকে স্বস্তিকা দেহব্যবসা বুঝল! আমার দায় নেই কাউকে বোঝানোর’, বিস্ফোরক শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে