৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাম ভক্তদের শাপে’ই অসুস্থ শ্রীলেখা, ব্যঙ্গ করতে ছাড়লেন না বিরোধীদের

Published by: Suparna Majumder |    Posted: March 18, 2021 2:05 pm|    Updated: March 18, 2021 3:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকুলিয়া ও চোপড়ায় তৃণমূল ও বিজেপি ছেড়ে বামফ্রন্টে যোগদানের ঢল দেখলে তাঁর মন খুশি হয়। মাটির দেওয়ালে ‘বাংলার মায়েদের’ কাস্তে-হাতুড়ি আঁকতে দেখলে তাঁর মন বিগলিত হয়। তারকা, কিন্তু প্রার্থী নন। আবার মানুষের সেবা করার জন্য সক্রিয় রাজনীতিতেও যোগ দেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত বামেদের সৈনিক হয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এরই মাঝে শরীরটা একটু খারাপ হয়েছিল। তা নিয়েও বিরোধীদের ব্যঙ্গ করতে ছাড়লেন না অভিনেত্রী। বুধবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলে শ্রীলেখা লিখেছেন, “রাম ভক্তদের শাপে আজ আমি ডাউন, যাক আজ কোনও তীর্যক পোস্ট দেব না, আবার কাল থেকে, একটু সেরে উঠি কেমন… টাডা।”

কী এমন হল শ্রীলেখার? এক সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ক্রমাগত কাজ করে যাচ্ছিলেন তিনি। ভালভাবে বিশ্রাম নেওয়ার সময় পাননি। সেই কারণেই বুধবার সকাল থেকে একটু অবসন্ন লাগছিল। এমনিতে রসিকতা করতে ভালবাসেন। সেই ধারা বজায় রেখেই পোস্টটি করেছেন শ্রীলেখা। আর ‘রাম ভক্তদের’ ঘাড়েই যাবতীয় দোষ চাপিয়েছেন অভিনেত্রী।  

[আরও পড়ুন: পুরনো প্রেম নাকি দাম্পত্য? সম্পর্কের জটিল রসায়ন নিয়ে প্রকাশ্যে সোহম-সোহিনীর ছবির ট্রেলার]

উল্লেখ্য, চলতি সপ্তাহেই নিজের ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখেছিলেন, ৭ কোটি টাকা দিয়ে তারকা কিনেছে বিজেপি। এমনটাই শুনেছেন তিনি। তাতে আবার বিজেপি সমর্থক অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra) কমেন্ট বক্সে জানতে চান ঠিক কার কথা বলছেন শ্রীলেখা? এ নিয়ে তরজা বেশ কিছু দূর এগিয়েছিল। শ্রীলেখার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। অবশ্য তাতে দমবার পাত্রী শ্রীলেখা মিত্র নন। বামেদের পক্ষে প্রচার তিনি চালিয়েই যাচ্ছেন। ভবিষ্যতেও তাই-ই করবেন। অভিনেত্রী মনে করেন, শিক্ষিতমনস্কদের দল বামফ্রন্ট। তাই এই দলের সমর্থকরা সূক্ষ্ম খোঁচা তো দিতে পারেন, তবে স্থূল রসিকতা তাঁদের ধাঁচে নেই।

[আরও পড়ুন: করোনা বিধি লঙ্ঘনের অভিযোগে এবার গওহর খানকে নিষিদ্ধ করল সিনে ফেডারেশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement