BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বেলাশুরু’র পর ফের বড়পর্দায় সৌমিত্র ম্যাজিক, জুন মাসে মুক্তি পাচ্ছে অভিনেতার ‘তৃতীয় পুরুষ’

Published by: Akash Misra |    Posted: May 25, 2022 2:34 pm|    Updated: May 25, 2022 10:25 pm

Bengali Movie Tritio Purush Straring Soumitra Chatterjee to hit screen on June | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত জুটির ছবি ‘বেলাশুরু’। সিনেমার পর্দায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) অভিনয় ফের মুগ্ধ করেছে দর্শকদের। আর এবার ‘বেলাশুরু’র পর মুক্তি পেতে চলেছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের আরেক ছবি ‘তৃতীয় পুরুষ’। পরিচালক রাজ মুখোপাধ্যায় এই ছবিতেই শেষবার দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

২০১৮ সালে পরিচালক রাজ তৈরি করেছিলেন ‘তৃতীয় পুরুষ’। এই ছবির কেন্দ্রীয় চরিত্রই ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছিল মনোজ মিত্র, দীপঙ্কর দে, শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং শিশুশিল্পী শুভদর্শী মুখোপাধ্য়ায়কে। ২০১৯ সালেই ছবির সমস্ত কাজ শেষ হয়ে গিয়েছিল। তবে ২০২০ সালে মুক্তিও পাওয়ার কথা ছিল ছবিটির। তবে করোনার দাপটে সেই ছবির মুক্তি সম্ভব হয়নি। শেষমেশ, আগামী জুন মাসের ১০ তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

[আরও পড়ুন: ‘অপরাজিত’ দেখে মুগ্ধ সিআইডির ডিআইজি, কফি দিয়ে আঁকলেন নায়ক জিতুর ছবি ]

পরিচালক রাজ মুখোপাধ্যায় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সৌমিত্রবাবু আমাকে বলেছিলেন ছবির প্রিমিয়ারে তিনি হাজির থাকবেন। তিনি এখন আমাদের মধ্যে নেই। এই ছবি জুড়ে অনেক স্মৃতি রয়েছে। আমার সারাজীবনের আফসোস থেকে যাবে, তৃতীয় পুরুষ মুক্তির দিন সৌমিত্রবাবু থাকতে পারলেন না।

‘তৃতীয় পুরুষ’ ছবির গল্প গড়ে উঠেছে ডিমনেশিয়ায় আক্রান্ত বিপত্নীক এক ব্য়ক্তিকে কেন্দ্র করে। যার ভূমিকায় দেখা যাবে সৌমিত্রকে। ছবিতে সৌমিত্রর ছেলের অভিনয় করেছেন ইন্দ্রজিৎ ও বৌমার চরিত্রে দেখা যাবে শ্রীলেখা মিত্রকে। ছবির গল্পে দেখা যাবে একমাত্র নাতিকে তিনিই সামলাচ্ছেন।  

এর আগেও এমন চরিত্রে দেখা গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্য়ায়কে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘পোস্ত’ ছবিতেও দাদু হয়ে নাতিকে সামলেছিলেন সৌমিত্র। এছাড়াও ‘ময়ূরাক্ষী’ ছবিতেও ডিমেনশিয়ায় আক্রান্তের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে পরিচালক রাজের কথায়, ‘তৃতীয় পুরুষ’ আগের সব ছবি থেকে একেবারেই আলাদা। এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বন্ধুর চরিত্রে দেখা যাবে মনোজ মিত্রকে।

[আরও পড়ুন: পুলিশ দেখল গুলিতে খুন পল্লবী! অভিনেত্রীর রহস্যমৃত্যুর তদন্তে স্টুডিওপাড়ায় জিজ্ঞাসাবাদ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে