BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেন সুশান্ত মৃত্যু মামলায় রিয়াকে জামিন দিল না আদালত? প্রকাশ্যে বিস্ফোরক কারণ

Published by: Biswadip Dey |    Posted: September 15, 2020 9:30 pm|    Updated: September 15, 2020 9:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১১ সেপ্টেম্বর সুশান্ত ইস্যুতে মাদক মামলায় গ্রেপ্তার হওয়া অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল NDPS আদালত। কিন্তু ঠিক কী কারণে জামিন পাননি রিয়া, তা জানা গেল মঙ্গলবার। আদালত জানিয়েছে, তদন্ত এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। এই অবস্থায় অভিযুক্ত জামিন পেলে তিনি প্রমাণ নষ্ট করে দিতে পারেন।

১৬ পাতার ওই অর্ডারে বলা হয়েছে, রিয়া ও প্রয়াত সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) লিভ ইন করতেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি সুশান্তের জন্য ড্রাগ জোগাড় করতেন। তাঁর ভাই সৌভিক তাঁকে এব্যাপারে সাহায্য করতেন। অভিযোগ, জাইড ভিলাতরা ও আবদেল বসিত নামের দুই মাদক পাচারকারীর কাছ থেকে ড্রাগ কিনতেন। কোনও কোনও ক্ষেত্রে ক্রেডিট কার্ডের মাধ্যমেও ড্রাগ কেনা হয়েছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: সোনিকা চৌহান মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে নয়া চার্জ গঠন আলিপুর আদালতের]

এদিকে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মামলায় অভিযুক্ত রিয়ার বিরুদ্ধে এখনও পর্যন্ত অর্থ তছরূপের কোনও প্রমাণ মেলেনি বলে জানিয়েছে ইডি। প্রসঙ্গত, গত জুলাই মাসে রিয়া চক্রবর্তী ছাড়াও তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাই সৌভিক চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি ও প্রাক্তন হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বিরুদ্ধেও মামলা রুজু করে ইডি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে, এখনও পর্যন্ত যা তদন্ত হয়েছে, তা থেকে রিয়ার অর্থ তছরূপে জড়িত থাকার কোনও প্রমাণ পাওয়া যায়নি।

[আরও পড়ুন: মাদকের নামে বলিউডকে অপমান! কঙ্গনাকে ‘কোণঠাসা’ করে জয়ার পাশে তাপসী-সোনমরা]

এক বর্ষীয়ান ইডি আধিকারিক জানিয়েছেন, যেটুকু আর্থিক লেনদেনের সন্ধান মিলেছে তা খুবই সামান্য অঙ্কের। যেহেতু প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে লিভ ইন করতেন রিয়া, তাই একসঙ্গে বসবাসের কারণেই এই লেনদেনগুলি করা হয়েছিল বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার ফলে অভিনেত্রীকে আপাতত বাইকুলা জেলেই থাকতে হচ্ছে। সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে মাদক চক্রের সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কনট্রোল ব্যুরো। মঙ্গলবার এই মামলায় আরও ২ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement