১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে রিয়া-মহেশের একান্ত মুহূর্তের নতুন ভিডিও, ফের কাঠগড়ায় দু’জনের সম্পর্ক

Published by: Suparna Majumder |    Posted: September 21, 2020 8:43 pm|    Updated: September 22, 2020 12:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput Case) মৃত্যুর তদন্তে এবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মোবাইলের সূত্র ধরে এগোচ্ছে তদন্তকারী দলগুলি। আর এই সূত্র ধরেই প্রকাশ্যে এসেছে রিয়া এবং তাঁর ‘সুগার ড্যাডি’ মহেশ ভাটের (Mahesh Bhat) নতুন ভিডিও।

একটি বেসরকারি সংবাদমাধ্যম রিয়া এবং মহেশের এই ভিডিও টুইটারে (Twitter) শেয়ার করেছে। ভিডিওয় মহেশ রিয়াকে একটি বই পড়ে শোনাচ্ছেন। আর তা মন দিয়ে শুনছেন রিয়া। সংবাদমাধ্যমের অনুমান, ভিডিওটি রিয়ার কোনও এক ম্যানেজার রেকর্ড করেছিলেন রিয়ার মোবাইলে। ভিডিওয় রিয়াকে ‘মুভ অন’-এর কথা বলতে শোনা যায় মহেশকে।

[আরও পড়ুন: ‘সুশান্ত মৃত্যুর তদন্তের নামে সার্কাস চলছে’, সোনু সুদের মন্তব্যের নিশানায় কে? তুঙ্গে জল্পনা ]

উল্লেখ্য, এর আগেও রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁকে ‘মুভ অন’ করতে অর্থাৎ সুশান্তের সঙ্গ ত্যাগ করতে বলেছিলেন মহেশ। এর জন্য তীব্র সমালোচনার শিকার হতে হয় তাঁকে। মুম্বই পুলিশের কাছে গিয়ে বয়ানও দিতে হয়। নতুন এই ভিডিওয় ফের চাঞ্চল্যের সৃষ্টি হল।

এরই মধ্যে শোনা গিয়েছে, জেল হেফাজতে থাকা রিয়া এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তী (Showik Chakraborty) এবং সুশান্তের কর্মচারী দীপেশ সাওয়ান্তকে (Dipesh Sawant) জেরা করার জন্য আদালতের অনুমতি চেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। রিয়া নাকি আবার দাবি করেছেন ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় সুশান্ত বেশিরভাগ সময় নেশা করে থাকতেন। ছবির নায়িকা সারা আলি খানও নাকি নেশা করতেন। সেই অবস্থাতেই শুটিং করতেন। সূত্রের খবর, চলতি সপ্তাহেই সারা, শ্রদ্ধা কাপুর এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকে নোটিস পাঠাতে পারে NCB। মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে জয়া শাহ (Jaya Shah) এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকে (Shruti Modi)। জয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই বলিউডের অনেক নামের সন্ধান পেতে পারেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।  

 

[আরও পড়ুন: বলিউডে মহিলাদের হেনস্তা নিয়ে এবার সোচ্চার রূপা, অনুরাগ ইস্যুতে সংসদের বাইরে ধরনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement