BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত ছোটপর্দার ‘রানিমা’ দিতিপ্রিয়া, রয়েছেন হোম আইসোলেশনে

Published by: Suparna Majumder |    Posted: April 29, 2021 8:14 am|    Updated: April 29, 2021 11:06 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল: টলিপাড়ায় ফের করোনার (Corona Virus) কোপ। এবার করোনা আক্রান্ত বাংলা টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কোভিড (COVID-19) পজিটিভ দিতিপ্রিয়ার মা এবং বাবাও। তিনজনেই বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

জানা গিয়েছে, প্রথমে করোনা আক্রান্ত হন দিতিপ্রিয়ার মা। দিতিপ্রিয়ার বাবা ক্যানসার সারভাইভার হলেও তাঁর শরীরে কোনও উপসর্গ ছিল না। কিন্তু অভিনেত্রীর মায়ের রিপোর্ট পজিটিভ আসায় তাঁর বাবার পরীক্ষা করানো হয়। তখনই জানা যায় সকলে করোনা আক্রান্ত। যদিও এ বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে কিছু জানাননি দিতিপ্রিয়া। কারণ তিনি নেগেটিভিটি ছড়াতে চাননি। অবশ্য খবর জানার পর অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

[আরও পড়ুন: রাজনীতিতে আর মন নেই, ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায় ]

শোনা গিয়েছে, শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে দিতিপ্রিয়ার। তবে এখন অনেকটাই সেরে উঠেছেন। একটু দুর্বলতা রয়েছে। তাও খুব শিগগিরিই কাটিয়ে উঠবেন। আপাতত নিজের পোষ্য পপকর্নের সঙ্গে খেলা করে ও বই পড়ে দিন কাটছে অভিনেত্রীর। আগে থেকে শুটিং করা ছিল। তা দিয়েই কাজ চালানো হচ্ছে। খুব প্রয়োজন হলে ভয়েস ওভার বাড়ি থেকেই দিচ্ছেন। ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’র (Karunamoyee Rani Rashmoni) সেটে আর কারও করোনা আক্রান্ত হওয়ার খবর আপাতত নেই। ধারাবাহিকে রামকৃষ্ণর চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। সৌরভ জানিয়েছেন, তিনি এবং তাঁর পরিবার সুস্থ আছেন। তাঁদের মধ্যে এখনও পর্যন্ত কোভিডের কোনও উপসর্গ দেখা যায়নি।

দেশের করোনা পরিস্থিতি প্রতিদিনই আরও ভয়াবহ আকার নিচ্ছে। অতিমারীর আঁচ থেকে রেহাই পায়নি বিনোদন জগৎও। গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছেন জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। করোনা আক্রান্ত হয়েছেন উজান গঙ্গোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়ের মতো তরুণ অভিনেতারা। বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা ভরতি এম আর বাঙুর হাসপাতালে। প্রথমে শোনা গিয়েছিল, অভিনেত্রীর অবস্থা সংকটজনক। কিন্তু পরিবারের পক্ষ থেকে তা গুজব বলেই জানানো হয়। অনামিকা দেবীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেই খবর। এদিকে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের বুধবার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: বেলেঘাটার করোনা আক্রান্ত পরিবারকে সাহায্যের আর্তি ভূমির, পাশে দাঁড়ালেন সৃজিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement