BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

বিয়ের পিঁড়িতে অনুপ জালোটা-জসলিন মাথারু! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

Published by: Suparna Majumder |    Posted: October 9, 2020 7:20 pm|    Updated: October 9, 2020 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাজুক মুখে কনের সাজে জসলিন মাথারু (Jasleen Matharu)। পাশে হাসিমুখে বর বেশে ভজন সম্রাট অনুপ জালোটা (Anup Jalota)। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই ছবি। উঠছে প্রশ্ন, তাহলে কি ৩৭ বছরের ছোট ছাত্রীর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক?

সোশ্যাল মিডিয়ায় ছবিটি ছড়ানোর মূলে জসলিন মাথারু। তিনিই ইনস্টাগ্রামে আপলোড করেছেন এই ছবিটি। যেখানে নিজে পরেছেন গোলাপি বিয়ের পোশাক। হাতে আবার রয়েছে ‘চূড়া’ও। যা কিনা সদ্য বিবাহিত মহিলারাই পরেন। পাশে দিব্যি হাসিমুখে পাগড়ি পরে পোজ দিয়েছেন অনুপ জালোটা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🔥🔥 @anupjalotaonline

A post shared by Jasleen Matharu ਜਸਲੀਨ ਮਠਾੜੂ (@jasleenmatharu) on

[আরও পড়ুন: হাথরাস কাণ্ড নিয়ে মুখ খুললেন নওয়াজ, ‘আমার ঠাকুমাও এর শিকার’, বললেন অভিনেতা]

কী এই ছবির নেপথ্যের কাহিনি? এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানান, বিয়ে তাঁদের হয়নি। এই ছবি আসলে দু’জনের আসন্ন সিনেমা ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’র। করোনা (Coronavirus) কালেই এই ছবির শুটিং শুরু করেন জসলিন এবং অনুপ। কিছুদিন আগেই আরও একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে অনুপ জালোটাকে দেখা যায় ব়্যাপারের বেশে। বাস্তবের অনুপ্রেরণাতেই তৈরি ছবিটি। যেখানে জসলিনের জন্য যোগ্য বর খুঁজে দিচ্ছে অনুপ জালোটার চরিত্র।

রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss Season 12) ১২তম মরশুমে জসলিন ও অনুপ জালোটার সম্পর্ক নিয়ে হইচই শুরু হয়। শোয়ে অনুপের প্রেমিকা হিসেবে গিয়েছিলেন জসলিন। পরে আবার অনুপ জালোটা দাবি করেছিলেন জসলিন তাঁর মেয়ের মতো। ভোপাল নিবাসী ডাক্তার অভিনীত গুপ্তার সঙ্গে জসলিনের বিয়েও ঠিক হয়েছিল। কিন্তু সম্প্রতি সেই বিয়ে ভেঙে যায়। তারপরই এই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যের সৃষ্টি করেন জসলিন।

[আরও পড়ুন: প্রভাস-দীপিকার মেগা বাজেট ছবিতে অমিতাভ বচ্চন, দেখুন ‘বাহুবলী’র ভিডিও বার্তা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement