২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যু তদন্তে বাধা? বিহারের তদন্তকারীকে ‘জোর করে’ পাঠানো হল কোয়ারেন্টাইনে

Published by: Sayani Sen |    Posted: August 3, 2020 9:25 am|    Updated: August 3, 2020 1:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে নয়া মোড়। এবার বিহার পুলিশের তদন্তকারী আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ উঠল। এই ঘটনায় বৃহন্মুম্বই পুরসভার এক আধিকারিককে কাঠগড়ায় তোলা হয়েছে। তদন্তে বাধা দিতে ওই আধিকারিককে পরিকল্পনামাফিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলেই অভিযোগ।

রবিবার টুইট করে কোয়ারেন্টাইনে পাঠানোর কথা জানান বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। তিনি লেখেন, “আইপিএস অফিসার বিনয় তিওয়ার পাটনা থেকে মুম্বই পৌঁছন রবিবার। যে দলটি মুম্বইয়ে তদন্ত করছে তার নেতৃত্ব দেওয়ার জন্য যান তিনি। কিন্তু রাত ১১টা নাগাদ তাঁকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠান বৃহন্মুম্বই পুরসভার আধিকারিকরা। অনেক অনুরোধের পরেও তাঁকে আইপিএস মেসে থাকার অনুমতি দেওয়া হয়নি। ফলে গোরেগাঁওতে একটি গেস্ট হাউসে থাকতে হচ্ছে বিনয়কে।”

[আরও পড়ুন: বাড়ছে জট, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারীদের দিতে নারাজ মুম্বই পুলিশ]

সম্প্রতি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও আরও ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজেন্দ্র নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। অভিযুক্তদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, চুরি, বিশ্বাসভঙ্গ, বেআইনিভাবে সম্পত্তি লিখিয়ে নেওয়া প্রভৃতি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে আপাতত মুম্বইয়ে রয়েছেন বিহার পুলিশের চার আধিকারিকের একটি দল। সেই দলে যোগ দেওয়া আইপিএস অফিসারকেই পরিকল্পনামাফিক কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ উঠল পুর আধিকারিকদের বিরুদ্ধে।

[আরও পড়ুন: নেপোটিজম বিতর্কের জের? জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির ট্রেলারে নামই নেই প্রযোজক করণের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement