BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘বয়ফ্রেন্ড’ ভিকি কৌশল করোনা আক্রান্ত হওয়ার পরের দিনই কোভিড পজিটিভ ক্যাটরিনা

Published by: Sulaya Singha |    Posted: April 6, 2021 6:00 pm|    Updated: April 6, 2021 6:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারই অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন ভিকি কৌশল। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই শোনা গেল, মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতার ‘গার্লফ্রেন্ড’ ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) শরীরেও। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলিউড ডিভা।

মহারাষ্ট্রে করোনা (Corona Virus) পরিস্থিতি ভয়াবহ হওয়ার সঙ্গে সঙ্গেই বলিউডেও জাঁকিয়ে বসছে ভাইরাসের প্রকোপ। আক্রান্ত হচ্ছেন একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা। যার নবতম সংযোজন ক্যাটরিনা। ভিকি (Vicky Kaushal) ও ক্যাটরিনার ডেটিংয়ের খবর এখন আর অজানা নেই কারও। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দুই তারকাকে। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক মেনে না নিলেও বি-টাউনে কান পাতলেই শোনা যায়, তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি বেশ ভালই জমে উঠেছে। তাই ভিকি করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই অনুরাগীদের উদ্বেগ দ্বিগুণ হয়েছিল ক্যাটকে নিয়ে। সেই আশঙ্কা সত্যি করেই এদিন সংবাদ সংস্থা এএনআই জানাল, মারণ ভাইরাস রেয়াত করেনি বলি সুন্দরীকেও। চিকিৎসকদের পরামর্শে তিনি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন।   

[আরও পড়ুন: ব়্যাপের ছন্দে ‘গাল্লি বয়’ ছবির স্মৃতি ফেরাল পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’-এর ট্রেলার]

নিউ নর্মালে বলিউডে (Bollywood) রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে মারণ ভাইরাসটি। গত কয়েকদিনের মধ্যে একাধিক তারকার আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পি লাহিড়ী, পরেশ রাওয়াল, রণবীর সিং- কেউই বাদ যাননি। সংক্রমণের পরের দিনই আবার হাসপাতালে ভরতি হয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা গোবিন্দা। অভিনেত্রী ভূমি পাড়নেকরের শরীরেও থাবা বসিয়েছে এই ভাইরাস। আর এবার আক্রান্ত ক্যাটরিনা। অভিনেত্রীর দ্রত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যকে সমর্থন করে শিল্পীদের তীব্র কটাক্ষ রুদ্রনীলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement