BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বলিউডে বড় ধামাকা, যশরাজের ছবিতে এবার একসঙ্গে শাহরুখ-সলমন-হৃতিক

Published by: Akash Misra |    Posted: January 29, 2022 2:31 pm|    Updated: January 31, 2022 11:18 pm

Bollywood Actor Shah Rukh Khan, Salman Khan and Hrithik Roshan to come together for YRF’s spy universe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পর্দায় বড়সড় এক চমক দিতে চলেছেন পরিচালক ও প্রযোজক আদিত্য় চোপড়া। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে, শাহরুখ খান (Shahrukh Khan), সলমন খান (Salman Khan) ও হৃতিক রোশনকে (Hrithik Roshan) নিয়ে এবার একটি স্পাই থ্রিলার তৈরি করার পরিকল্পনা করেছেন আদিত্য। যশরাজ ব্যানার থেকে খুব শীঘ্রই শুটিং শুরু হবে এই ছবির। তবে যশরাজের পক্ষ থেকে অফিসিয়ালি এই নিয়ে কোনও বিবৃতি দেওয়া না হলেও, ঘনিষ্ঠরা কিন্তু এই ছবি নিয়ে নানা কথা শুরু করে দিয়েছেন।

এই মুহূর্তে ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবির শেষ পর্যায়ের শুটিং করছেন সলমন। হৃতিক ব্যস্ত রয়েছেন ‘বিক্রম ভেদা’র শুটিংয়ে। শোনা যাচ্ছে, এই সব ছবির শুটিং শেষ করেই আদিত্যের ছবির শুটিং শুরু করবেন সলমন, শাহরুখ ও হৃতিক।

[আরও পড়ুন: ব্রা বিতর্কে ক্ষমা চাইলেন শ্বেতা তিওয়ারি, কী বললেন অভিনেত্রী?]

‘টাইগার’ ছবিতে গুপ্তচরের চরিত্রে দেখা গিয়েছে সলমনকে। সেই ছবিরই তৃতীয় পর্ব ‘টাইগার থ্রি’। অন্যদিকে ‘পাঠান’ ছবিতেও শাহরুখের চরিত্রটি গুপ্তচরের। শুধু তাই নয়, ‘ব্যাং ব্যাং’ ছবিতে হৃতিককে দেখা গিয়েছিল স্পাইয়ের চরিত্রে। গুঞ্জনে রয়েছে এই তিন চরিত্রকে এক করেই নাকি আদিত্য চোপড়া একটি স্পাই থ্রিলার তৈরি করতে চলেছেন। খবর এসেছে ‘ওয়ার ২’ ছবি তৈরি শেষ করেই তবে নতুন ছবিতে হাত দেবেন আদিত্য।

এক ছবিতে শাহরুখ, সলমন, হৃতিক ! অনুরাগীরা যে এই ছবি দেখার জন্য মুখিয়ে থাকবেন তা বলাই বাহুল্য। জানা গিয়েছে, ২০২৩ সালের শেষের দিকেই বলিউডের পর্দায় ঝড় তুলবে এই তিন নায়ক। তবে এই ছবি নিয়ে আপাতত আদিত্য চোপড়া কোনও মন্তব্য করতে চাননি। ঘনিষ্ঠসূত্রে খবর, এই ছবির চিত্রনাট্য পৌঁছে গিয়েছে তিন নায়কের কাছেই। তবে তাঁদের থেকে এখনও কোনও সবুজ সংকেত আসেনি। 

[আরও পড়ুন: ‘আমার লড়াই জাতীয় পুরস্কারের জন্য নয়’, একান্ত সাক্ষাৎকারে অকপট প্রসেনজিৎ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে