১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 3:22 pm|    Updated: June 24, 2021 8:33 pm

Bollywood Actor Sonu Sood sells eggs and bread on a bicycle | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ছিলেন রুপোলি পর্দার খলনায়ক। আর বাস্তবে তিনিই হয়ে গেলেন নায়ক। আর শুধু নায়কই নয়, লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ (Sonu Sood)তো একেবারে মসিহা! এমনকি শোনা গিয়েছিল বিহারের এক শহরে সোনুর নামে নাকি মূর্তিও তৈরি করেছেন তাঁর অনুরাগীরা। আর এবার ক্ষুদ্র ব্যবসাকে উৎসাহিত করতে প্রচারে নামলেন সোনু সুদ। সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি শুরু করে দিলেন!

[আরও পড়ুন :ফের পরিচালকের দায়িত্বে কঙ্গনা, তৈরি করছেন ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘এমার্জেন্সি’]

বৃহস্পতিবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সোনু সুদের এই ভিডিও। যেখানে দেখা গিয়েছে সাদা টি-শার্ট, নীল জিন্স পরে সাইকেল চালাচ্ছেন সোনু। সাইকেলে রয়েছে ব্যাগ ভর্তি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র। রয়েছে ডিম, পাউরুটি, মাখন, বিস্কুট। শুধু সাইকেল চালাচ্ছেন তাই নয়, চিৎকার করে বিক্রিও করছেন এসব। সঙ্গে বলছেন, ডেলিভারি চার্জ রয়েছে!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনু এই ভিডিওতে উৎসাহ দিয়েছে ক্ষুদ্র ব্যবসাকে। বেকারত্ব মেটাতে যুবকদের এই পদক্ষেপ নিতে বলছেন সোনু। ভিডিও-র শুরুতে সোনু বলছেন, ‘কে বলেছে শপিং মল বন্ধ ? সব থেকে বেশি দরকারি ও সব থেকে বেশি মূল্যবান সুপারমার্কেট এখন তৈরি। দেখুন সব কিছু আছে আমার কাছে। ডিম আছে যার দাম ৬ টাকা। চল্লিশ টাকার পাউরুটি আছে । ২২ টাকার ছোট পাউরুটিও রয়েছে। মুড়ি আছে, চিপসও রয়েছে।’

গত বছর লকডাউনে পরিযায়ী শ্রমিকদের নিজের খরচায় নিজ নিজ রাজ্যে পাঠিয়ে ছিলেন সোনু। এ বছরও করোনা আবহে নিজের দায়িত্বে সাধারণ মানুষের কাছে অক্সিজেন সিলিন্ডারের জোগান দিয়েছেন তিনি। অনলাইন ক্লাসের ব্যবস্থা করেছিলেন পড়ুয়াদের জন্য। আর এবার বেকারত্ব ঘোচাতে সোনু সুদের এই নতুন বিজনেস প্ল্যান।

[আরও পড়ুন :গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা গৌরব, ভরতি হাসপাতালে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement