BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্রাত্য বলিউড! হিমাচলে গোপনেই বিয়ে সারলেন অভিনেতা বিক্রান্ত মাসে, দেখুন ছবি

Published by: Akash Misra |    Posted: February 19, 2022 11:45 am|    Updated: February 19, 2022 3:15 pm

Vikrant Massey And Sheetal Thakur wedding photos are out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুক করে বিয়েটা সেরে ফেললেন বলিউড অভিনেতা বিক্রান্ত মাসে। বলিউডের অন্দরে বেশ কয়েকদিন আগেই এসেছিল এই খবর। শোনা গিয়েছিল গত সপ্তাহে দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরের সঙ্গে আইনি বিয়েটা সেরেছেন বিক্রান্ত (Vikrant Massey)। আর শুক্রবার রীতিমতো প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়লেন বিক্রান্ত ও শীতল।

শুক্রবার রাতেই প্রকাশ্যে এসেছে বিক্রান্ত ও শীতলের বিয়ের ছবি। বিক্রান্তের পরনে ছিল সাদা শেরওয়ানি ও মাথায় গোলাপি পাগরি। শীতলের পরনে লাল লহেঙ্গা। বিক্রান্তের বিয়ের আসর বসেছিল হিমাচল প্রদেশে। ছিমছাম ভাবেই বিয়ে পর্ব সেরেছেন অভিনেতা। জানা গিয়েছে, শীতল ও বিক্রান্ত এমনটাই চেয়েছিলেন। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের নিকট আত্মীয়রাই। তবে বলিউডের কোনও তারকাকেই বিক্রান্তের বিয়েতে দেখা যায়নি! 

শোনা যায়, ২০১৫ সালে বিক্রান্ত ও শীতলের সম্পর্কের সূত্রপাত হয়। ২০১৯ সালে প্রেমিকার সঙ্গে বাগদান সারেন অভিনেতা। সে অনুষ্ঠানেও বিশেষ আড়ম্বর ছিল না। ছোট্ট ঘরোয়া অনুষ্ঠান করে আংটিবদল করেন বিক্রম ও শীতল। সেই ছাপ রয়েছে তাঁদের বিয়েতেও। 

[আরও পড়ুন: জানেন, এক-একটি ছবিতে অভিনয়ের জন্য কত কোটি টাকা নেন এই বলিউড নায়িকারা?]

কোরিওগ্রাফার শ্যামক দাভরের গ্রুপে নাচ করতেন বিক্রান্ত। পরে হিন্দি সিরিয়াল জগতে নিজের অভিনয় সফর শুরু করেন। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’তে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন বিক্রান্ত। কিন্তু পরে সিরিয়ালের জগত থেকে নিজেকে সরিয়ে নেন। কারণ সিনেমায় অভিনয়ই ছিল তাঁর লক্ষ্য। সেই লক্ষ্য পূরণে সফলও হয়েছেন অভিনেতা। ‘লুটেরা’, ‘দিল ধড়কনে দো’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘ছপাক’, ‘হাসিন দিলরুবা’র মতো সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে করে চলেছেন অভিনয়। আগামীতে বিক্রান্তের ঝুলিতে রয়েছে শাহরুখ খান প্রযোজিত ‘লাভ হস্টেল’। ২৫ ফেব্রুয়ারি থেকে Zee5 প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ক্রাইম থ্রিলার’ ছবিটি। বিক্রান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা ও ববি দেওল। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by bollywood and world (@_bollywood_and_world_)

[আরও পড়ুন: ‘কমরেডের মেয়ের এই হাল!’, গোয়ার সৈকতে বিকিনি পরা ঊষসীকে দেখে কটাক্ষ নেটিজেনদের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে