১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

অর্ণবের সমর্থনে ফের সুর চড়ালেন কঙ্গনা, এবারে টানলেন ট্রাম্পের উদাহরণ

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2020 6:16 pm|    Updated: November 7, 2020 6:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর (Arnab Goswami) সমর্থনে এবার বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) তুলনা টানলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। টুইটারে “ফ্রি অর্ণব সেভ ডেমোক্রেসি” (#FreeArnabSaveDemocracy) হ্যাশট্যাগ দিয়ে আপলোড করলেন ভিডিও।

২০১৮ সালের অনভয় মালিক আত্মহত্যা মামলায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অর্ণব গোস্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এর পর থেকেই অর্ণবের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন বলিউডের ‘ক্যুইন’। শনিবার নিজের ভিডিও বার্তায় কঙ্গনা বলেন, “আমার একটি ছবি ছিল ‘মেন্টাল হ্যা কেয়া’। তাঁর সাংবাদিক বৈঠকে আমি এক সংবাদিকের সঙ্গে তর্কে জড়িয়েছিলাম, যে কেন তিনি রানি লক্ষ্মীবাঈয়ের (সিনেমা) সম্পর্কে খুব খারাপ লিখেছিলেন? তখনকার মতো বিষয়টি মিটে গিয়েছিল। কিন্তু তারপর অল্প সময়ের মধ্যেই হাজার হাজার মানুষ মিলে গিল্ড তৈরি করেন, যার কোনও সরকারি অনুমোদন ছিল না। সকলে মিলে আমার ছবিকে নিষিদ্ধ ঘোষণা করেছিল। তবে আমার ছবি আগেই হিট হয়ে গিয়েছিল। ওঁদের ভয় হয়ে গিয়েছিল, যাতে রাষ্ট্রবাদী কণ্ঠ বেশি জোরালো না হয়ে যায়। আমার ছবি চলে যাওয়ার পর সেই গিল্ড হাওয়া হয়ে যায়। অর্ণব গোস্বামী এতদিন ধরে জেলে রয়েছেন, কোনও সাংবাদিক গিল্ড এবার তৈরি হচ্ছে না। শীর্ষ আদালতও অর্ণবের পক্ষে রায় দিয়েছে। দেখতে পাচ্ছেন এদের লবিবাজি।”

[আরও পড়ুন: ফের পরিচালনায় হাত পাকাচ্ছেন অজয় দেবগন, নতুন ছবির মুখ্য ভূমিকায় অমিতাভ বচ্চন]

এরপরই নিজের ভিডিওতে ডোনাল্ড ট্রাম্পের প্রসঙ্গ আনেন কঙ্গনা। বলেন, “আমি আপনাদের ডোনাল্ড ট্রাম্পের উদাহরণ দিচ্ছি, তাঁর যতোই দোষ থাকুক না কেন তিনি চিনা ভাইরাসকে চিনা ভাইরাসই বলেন, ব়্যাডিক্যাল ইসলামিক টেরোরিজমকে টেরোরিজমই বলেন। আজ ট্রাম্প ক্ষমতায় না থাকলে চিন আর সন্ত্রাস ছড়ানো দেশগুলোরই লাভ হবে। দেখুন কীভাবে বিদেশি শক্তিগুলো মার্কিন মুলুকের ভোট সিস্টেমটাই হাইজ্যাক করে নিয়েছে। এই শক্তিগুলো ভারতকেও কন্ট্রোল করছে। কিন্তু আমাদের দেশে এমন গুটিকয়েক মানুষ রয়েছেন যাঁরা লড়ছেন। একটু ভাবুন, এঁদের কী উদ্দেশ্য?” উল্লেখ্য, অর্ণব গোস্বামীর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিস দিয়েছিল মহারাষ্ট্র বিধানসভা। সেই মামলায় গ্রেপ্তারি থেকে অর্ণবকে রক্ষাকবচ দিয়েছে সুপ্রিম কোর্ট। পালটা এই মামলায় বিধানসভার সচিবকে শো-কজ নোটিস দেয় সর্বোচ্চ আদালত।

[আরও পড়ুন: কুমার শানুর ছেলেকে টয়লেট চাটানোর হুমকি! বিতর্কে টেলিভিশন অভিনেতা এজাজ খান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement