BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ঐতিহাসিক! অযোধ্যায় ভূমিপুজোর মধ্য দিয়েই দেশে রামরাজ্যের সূচনা হল’, মন্তব্য কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: August 5, 2020 3:33 pm|    Updated: August 5, 2020 6:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আজ থেকে ভারতে ফের রামরাজ্য প্রতিষ্ঠার সূচনা হল। সর্বকালের সেরা ঐতিহ্যবাহী গৌরবময় সভ্যতা, যেখানে রাম শুধু রাজাই নন, প্রকৃতপক্ষে এক জীবন দর্শন”, মন্তব্য কঙ্গনা রানাউতের।

অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠা নিয়ে ছবি তৈরি করতে চলেছেন তিনি। লকডাউনেই রামায়ণ পড়ে, টেলিভিশনের পর্দায় দেখে যাবতীয় খুঁটিনাটি তথ্য জোগাড় করে চিত্রনাট্যের খসড়া প্রস্তুত করে ফেলেছেন কঙ্গনা। আর আজ ৫ আগস্ট যখন অযোধ্যার হনুমানগড়িতে প্রধানমন্ত্রী মোদি ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন, স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বলিউড অভিনেত্রী। অযোধ্যায় রাম মন্দির তৈরির সূচনাকে ‘ঐতিহাসিক’ বলে আখ্যা দিলেন কঙ্গনা রানাউত। তাই পুজো চলাকালীনই টুইট করে নিজের উচ্ছাস প্রকাশ করেছেন অভিনেত্রী। বললেন, “বিগত পাঁচশ বছরের বিতর্কের অবসান। ভক্তি, শ্রদ্ধা, বিশ্বাসের দীর্ঘ যাত্রাপথ.. জয় শ্রী রাম।”

উল্লেখ্য, কঙ্গনা যে বরাবরই গেরুয়াপন্থী, সেকথা অভিনেত্রী একাধিকবার নিজমুখেই স্বীকার করেছেন বিভিন্ন সাক্ষাৎকারে। অতঃপর ছবির বিষয়বস্তুতেও যে তার প্রভাব পড়বে, তা কিছুটা হলেও আঁচ করাই যায়। অতঃপর অযোধ্যায় রাম লাল্লার মন্দির তৈরির ঐতিহাসিক প্রেক্ষাপটের পাশাপাশি রাজনৈতিক দিকও ফুটে উঠবে সিনেপর্দায়। সেই সূত্র ধরে আজও রাম মন্দির তৈরির সূচনা প্রসঙ্গে উচ্ছ্বসিত কঙ্গনা।

[আরও পড়ুন: ৩ দিনের মধ্যে সুশান্তের মৃত্যুর যাবতীয় তথ্য চাই, মহারাষ্ট্র সরকারকে সুপ্রিম নির্দেশ]

“সত্যিই পাঁচ শতকের বিতর্কের অবসান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে”, মত গেরুয়া সমর্থকদের। সেই তালিকায় যুক্ত হলেন অভিনেতা অনুপম খেরও। অনুরাগীদের উদ্দেশে টুইট করে বললেন, “আপনাকে আর আপনার পরিবারকে রাম জন্মভূমি পুজোর অসংখ্য শুভেচ্ছা। জয় শ্রী রাম।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

आपको और आपके परिवार को राम जन्म भूमि पूजन की हार्दिक शुभकामनाएं। जय श्री राम !! 🙏🌺🙏 #JaiShreeRam

A post shared by Anupam Kher (@anupampkher) on

[আরও পড়ুন: ‘বালাসাহেব ঠাকরের নাতি হয়ে নোংরা রাজনীতিতে আমি নেই’, সুশান্ত ইস্যুতে বিজেপিকে তোপ আদিত্যর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement